রাজ-সায়নী-সায়ন্তিকা! রইল তৃণমূলের তারকা প্রার্থীদের তালিকা

এবারে তৃণমূলের প্রার্থী তালিকায় স্থান পেয়েছেন একাধিক পরিচিত মুখ।

Advertisement

Advertisement

এই তারকা খচিত বিধানসভা নির্বাচনে টলিউডের একাধিক তারকা এবারে প্রার্থী হতে চলেছেন তৃণমূলের টিকিটে। রাজ চক্রবর্তী থেকে শুরু করে সায়নী ঘোষ, কাঞ্চন মল্লিক সকলেই দাঁড়াতে চলেছেন এবারের নির্বাচনে। ফলে এবারের নির্বাচন হতে চলেছে অত্যন্ত হাই ভোল্টেজ।

Advertisement

শুক্রবার ঘোষিত হয়ে গেল তৃণমূলের বিধানসভা নির্বাচন ২০২১ এর সমগ্র প্রার্থী তালিকা। এবারে তৃণমূলের প্রার্থী তালিকায় স্থান পেয়েছেন একাধিক পরিচিত মুখ। রয়েছেন টলিউডের বেশ কয়েকজন তারকা। দিন কয়েক আগে থেকেই তারা সকলে একে একে তৃণমূলে যোগ দিয়েছিলেন। সম্ভাবনা ছিল, তাদের মধ্যে থেকে বেশ কয়েকজন হতে চলেছেন এবারে তৃণমূলের টিকিটে প্রার্থী। সেই সম্ভাবনা সঠিক প্রমাণ করে নতুন প্রার্থী তালিকা প্রকাশ করে দিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় আসুন দেখে নেওয়া যাক কোন কোন আসনে তারকা প্রার্থী রাখতে চলেছে তৃণমূল কংগ্রেস।

Advertisement

শিবপুর থেকে প্রার্থী হবেন ক্রিকেটার মনোজ তিওয়ারি। উত্তরপাড়া থেকে প্রার্থী হবেন অভিনেতা কাঞ্চন মল্লিক। বাঁকুড়া থেকে প্রার্থী হবেন অভিনেত্রী সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়। ব্যারাকপুর থেকে প্রতিদ্বন্দিতা করবেন পরিচালক রাজ চক্রবর্তী। চন্ডিপুর থেকে প্রার্থী হবেন অভিনেতা সোহম চক্রবর্তী। রাজারহাট নিউ টাউন থেকে লড়বেন গায়িকা অদিতি মুন্সি। কৃষ্ণনগর উত্তর থেকে তৃণমূলের প্রার্থী হবেন কৌশানী মুখোপাধ্যায়। আসানসোল দক্ষিণ থেকে প্রার্থী হবেন সায়নী ঘোষ।

Advertisement

তবে শুধুমাত্র তৃণমূল নয়, এবারে বিজেপির প্রার্থী তালিকা ও কিন্তু বেশ তারকাখচিত হতে চলেছে। দিন কয়েক আগে থেকেই একাধিক টলিউডের তারকা বিজেপিতে যোগ দিয়েছেন। অভিনেতা হিরণ, রুদ্রনীল ঘোষ, অভিনেত্রী পায়েল সরকার, সহ আরো অনেকে যোগদান করেছেন ভারতীয় জনতা পার্টিতে। অন্যদিকে নন্দীগ্রাম থেকে প্রার্থী হওয়ার ঘোষণা করেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। শুভেন্দুর চ্যালেঞ্জ একসেপ্ট করে তিনি এবারের বিধানসভা নির্বাচনের জন্য প্রস্তুতি নিতে শুরু করে দিলেন। ফলে বোঝা যাচ্ছে, এবারের নির্বাচন হতে চলেছে বেশ জোরদার।

Recent Posts