Categories: অফবিট

দুধের শিশুকে গ্রেফতার করার হুমকি! জেনে নিন ঘটনাটি ঠিক কী?

Advertisement

Advertisement

ভারতবার্তা ডিজিটাল ডেস্ক, সায়ন্তিকা দাস : সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে 58 সেকেন্ডের একটি ভিডিও। যেখানে দেখা যাচ্ছে একটি দুধের শিশুকে তার পুলিশ বাবা গ্রেফতারের হুমকি দিচ্ছেন। মেয়েটাও হয়েছে নাছোড়বান্দা, ছেড়ে দেওয়ার পাত্রী নয়। দুধের শিশু মেয়েটির বয়স কত হবে খুব জোর বছর দেড়েক। পাল্লা দিয়ে চলছে বাবা ও মেয়ের কথা কাটাকাটি।

Advertisement

এই মজার মুহূর্তটি হয়তো শিশুটির মা ক্যামেরাবন্দি করেছেন ।ক্যামেরায় তার ছবি ধরা না পড়লেও তার হাসির শব্দ শোনা গেছে। অবশ্য এটা কোন সিরিয়াস ঘটনা নয়। একটা মজা মাত্র। শিশুটি একটি ফ্রিজের মধ্যে ঢুকে পড়েছিল। তাই তাকে সেখান থেকে বের করার চেষ্টা চলছিল। কিন্তু সেই মেয়েটা মানতে নারাজ। ফ্রিজের ভেতরে বসে থাকবে কিছুতেই বাইরে বেরোবে না।

Advertisement

কিছু উপায় না পেয়ে তাই পুলিশ বাবা তাকে মজার ছলে হুমকি দেন। তিনি বলেন- “ম্যাম আপনাকে গ্রেফতার করা হচ্ছে, আপনি ফ্রিজ থেকে বেরিয়ে আসুন।”

Advertisement

সেও পুলিশের মেয়ে। সেকি এত তাড়াতাড়ি ছেড়ে দেওয়ার পাত্রী? সে তীব্র প্রতিবাদ জানালো। একবার কিছু মনে করে ফ্রিজ থেকে বেরিয়ে আসলেও পরক্ষনেই আবার ফ্রিজের মধ্যে গিয়ে বসে পড়ে। এইভাবে বেশ কিছুটা সময় পেরিয়ে যায়।

এই ভিডিওর শেষে দেখা গেছে যখন সেই মেয়ে কোনো কথাই শুনছে না তখন সেই পুলিশ বাবা তার মেয়েকে কোলে করে তাকে বার করেন। এই ভিডিওটি অ্যালেন টিউব নামে এক ভিডিও শেয়ারিং প্লাটফর্মে শেয়ার করা হয়। এবং পরে আরো অন্যান্য মিডিয়াতে ও শেয়ার করা হয়।

Recent Posts