বিনোদন

Bhojpuri Song: নীরাহুয়ার সাথে ফাটিয়ে নাচলেন অভিনেত্রী শুভী শর্মা, এই জুটির ভিডিও ব্যাপক ভাইরাল নেটদুনিয়ায়

Advertisement

Advertisement

সম্প্রতি নেটদুনিয়ায় একটি ভোজপুরি গান ভীষণরকম ভাইরাল হয়েছে। এই গানে দেখা মিলেছে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির এক জনপ্রিয় জুটির। ভাইরাল হওয়া গানে শুভী শর্মা ও দীনেশ লাল যাদবকে দেখা গিয়েছে। এনারা দুজনেই ভোজপুরি ইন্ডাস্ট্রির অন্যতম দুই প্রথম সারির তারকা। ভিডিওতে তাদের রোমান্স রীতিমতো উষ্ণতা ছড়িয়েছে, তা বলাই বাহুল্য। সম্প্রতি একটি জনপ্রিয় ভোজপুরি ইউটিউব চ্যানেলের মাধ্যমে এই ভিডিওটি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ার পাতায়, যার ভিউজ এই মুহূর্তে লাখে কথা বলছে।

Advertisement

শুভী শর্মা ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয়, সুন্দরী অভিনেত্রী। তিনি ভীষণভাবে জনপ্রিয় সেখানকার দর্শকদের মাঝে। সম্প্রতি ‘মার কে আলি বিয়া ইত্তার’এর তালেই পর্দায় নীরাহুয়ার সাথে চূড়ান্ত ঘনিষ্ঠ হয়েছেন অভিনেত্রী। পাশাপাশি নেচেছেনও চুটিয়ে। আর পর্দায় তাদের সেই ঘনিষ্ঠ দৃশ্য যে দর্শকরা বেশ তারিয়ে তারিয়ে উপভোগ করেছেন, তা বলাই বাহুল্য। ভিডিওতে একেবারে গদগদ প্রেমের দৃশ্যে দেখা মিলেছে তাদের। উল্লেখ্য, দীনেশ লাল যাদব নীরাহুয়া নামেই পরিচিত ভোজপুরি দর্শকদের কাছে।

Advertisement

সম্প্রতি এই অনস্ক্রিন তারকা জুটির যে ভিডিওটি ভাইরাল হয়েছে সেটি ‘এসআরকে মিউজিক’ নামক ইউটিউব চ্যানেল থেকে ৩ বছর আগে সোশ্যাল মিডিয়ার পাতায় শেয়ার করে নেওয়া হয়েছিল। বর্তমানে যা ১৫ লাখের বেশি মানুষের কাছে পৌঁছে গিয়েছে। যে গানের ভিডিওর সূত্র ধরে চর্চায় এই তারকা জুটি, সেটি ‘নীরাহুয়া হিন্দুস্তানি ৩’ ছবির

Advertisement