Priyanka Chopra এর সঙ্গে রোমান্স করতে চেয়েছিল এই মেয়ে, ক্লাবে হাত ধরে এই কাজ করলো, জেনে নিন পুরো ঘটনা

এই মুহূর্তে প্রিয়াঙ্কা চোপড়া বলিউডের অন্যতম চর্চায় থাকা অভিনেত্রী হয়ে উঠেছেন

Advertisement

Advertisement

বলিউডের ‘দেশি গার্ল’ প্রিয়াঙ্কা চোপড়াকে ইন্ডাস্ট্রির অন্যতম স্টাইলিশ অভিনেত্রী হিসেবে বিবেচনা করা হয়। প্রিয়াঙ্কা কিছুদিন ধরে চলচ্চিত্র থেকে দূরে থাকলেও এখন আবারো চলচ্চিত্রের দুনিয়ায় ফিরেছেন। বা প্রিয়াঙ্কার ছবি প্রায়ই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়। একই সঙ্গে অভিনেত্রীর সঙ্গে ঘটে যাওয়া ঘটনা শুনলে আপনিও অবাক হবেন। আপনাদের জানিয়ে রাখি, আসলে কোনও ছেলে নয় বরং প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে রোমান্স করতে চেয়েছিলেন একটি মেয়ে।

Advertisement

আদতে একটি মেয়েই ক্লাবে প্রিয়াঙ্কার হাত ধরেছিল। তারপর যা ঘটল তা সত্যিই আশ্চর্যজনক দৃশ্য। দেশি গার্ল একটি সাক্ষাৎকারের সময় এটি শেয়ার করেছেন। যা শুনে সবাই চমকে গিয়েছেন। সাক্ষাৎকারে এক মেয়েকে নিয়ে এমন কথা বললেন যা শুনলে আপনিও অবাক হবেন। প্রিয়াঙ্কা চোপড়া যখন পার্টির জন্য একটি নাইট ক্লাবে গিয়েছিলেন, তখন প্রিয়াঙ্কার সাথে একটি নাইট ক্লাবে একটি মেয়ে দেখা করতে এসেছিলেন। মেয়েটি দেখতে খুব সুন্দর ছিল, কিন্তু প্রিয়াঙ্কার মনে হয়েছিল যে মেয়েটি প্রিয়াঙ্কার প্রতি আকৃষ্ট হচ্ছে। প্রিয়াঙ্কা কিছুতেই বুঝতে পারছিলেন না কিভাবে ওই মেয়েটাকে সামলাবে।

Advertisement

প্রিয়াঙ্কা চোপড়াকে পালানোর জন্য রীতিমতো অনেক সংগ্রাম করতে হয়েছিল। তার থেকে পালানোর জন্য অবশেষে তিনি মিথ্যার আশ্রয় পর্যন্ত নেন। দেশি গার্ল এই সাক্ষাৎকারে জানান, তিনি সেই মেয়েটিকে জানিয়েছিলেন তার একজন বয়ফ্রেন্ড আছে। প্রিয়াঙ্কা চোপড়া সেই মেয়েটির থেকে পরিত্রাণ পেতে এই বড় পদক্ষেপ নিয়েছিলেন, যা এখনও তার মনে রয়েছে।

Advertisement