বিনোদন

দক্ষিণের এই সুপারস্টার ৩০০ কোটির মালিক, দেখুন তো চিনতে পারছেন কি না?

চার বছর বয়সে অভিনয় জীবন শুরু করেন এই সুপারস্টার

Advertisement

Advertisement

আজকাল বিনোদন জগতে একাধিপত্য বিস্তার করেছে দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রি। এই সমস্ত সিনেমা দক্ষিণ ভারতের গণ্ডি পেরিয়ে প্যান ইন্ডিয়া সিনেমার খেতাব পাচ্ছে। এই দক্ষিণী সিনেমায় টানটান অ্যাকশন সিকোয়েন্স ও রক্ত গরম করা ডায়লগ মন জয় করে নিচ্ছে আপামর দেশবাসীর। এই দক্ষিণী ইন্ড্রাস্ট্রির সাথে অদ্ভুত সম্পর্ক রয়েছে এক শিশুর। তাঁর বাবা চলচ্চিত্র নির্মাতা, তাই ছোটবেলা থেকেই চলচ্চিত্রে অভিনয় করছে সে। কিন্তু বাবা তাকে বলিউড থেকে দূরে থাকার পরামর্শ দেন। সে বাবার কথা মেনে নয় বছরের জন্য চলচ্চিত্র থেকে দূরে থাকে। এরপর আবার ফিরে আসে এবং আজ তিনি একজন সুপারস্টার।

Advertisement

এই শিশুটি আর কেউ নন, সকলের প্রিয় সুপারস্টার মহেশ বাবু। তিনি মাত্র চার বছর বয়সে অভিনয় জীবন শুরু করেন। চাইল্ড আর্টিস্ট হিসেবে নয়টি চলচ্চিত্রে অভিনয় করেন। কিন্তু বাবা তার চলচ্চিত্রের প্রতি ঝোঁক দেখে তাকে পড়াশোনার দিকে মনোযোগ দিতে বলেন। মহেশ বাবু বাবার কথা মেনে নয় বছরের জন্য চলচ্চিত্র থেকে দূরে থাকেন। নয় বছর পর তিনি আবার ফিরে আসেন এবং একের পর এক হিট ছবি উপহার দেন। তিনি এখন দক্ষিণ ভারতের অন্যতম জনপ্রিয় অভিনেতা। তার প্রতি ছবিতে বাজেট ৬০ থেকে ৮০ কোটি টাকা।

Advertisement

Advertisement

অথচ, এই মহেশ বাবু বলিউডের প্রতি আগ্রহী নন। তিনি এক সাক্ষাৎকারে বলেছেন, “বলিউড আমাকে সামলাতে পারবে না।” তিনি বলছেন, তিনি যেখানে আছেন সেখানেই খুশি।মহেশ বাবু কেন বলিউডকে পাত্তা দেন না তার কারণ নিয়ে নানা জল্পনা রয়েছে। কেউ কেউ মনে করেন, তিনি বলিউডের ঝামেলা-ঝঞ্ঝাট পছন্দ করেন না। আবার কেউ কেউ মনে করেন, তিনি বলিউডের অভিনয়ের মান পছন্দ করেন না। মহেশ বাবু তার সিদ্ধান্তে অটল রয়েছেন। তিনি বলিউডকে পাত্তা দেবেন না বলেই ঘোষণা করেছেন। তিনি হয়তো তার নিজের সিদ্ধান্তের পিছনে দৃঢ় বিশ্বাস রাখেন।