Love Bite: লজ্জার মাথা খেয়ে লাভ বাইট নিয়েই ক্যামেরার সামনে হাজির এই বলি ডিভারা (VIRAL PIC)

Advertisement

Advertisement

বলিউডের প্রায় সমস্ত অভিনেত্রীরাই কারণে অকারণে মিডিয়ার পাতায় চর্চায় থাকেন। তাদের কর্মজীবন থেকে শুরু করে লাভলাইফ কোনটাই মিডিয়ার চর্চার বাইরে নয়। আর সেই কারণবশতই বলি ডিভারা সদাসর্বদা ক্যামেরা পারফেক্ট থাকার প্রচেষ্টায় থাকেন। তাদের উপর সবসময়ই পাপারাজিৎদের তীক্ষ্ণ নজর টিকে রয়েছে। আর সেই সূত্রেই অভিনেত্রীদের একাধিক ঝলক থেকে থেকেই ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ার পাতায়, যা দেখে হয়তো অবাক হয়ে যান তারা নিজেরাই।

Advertisement

১) কারিনা কাপুর খান: সম্প্রতি সোশ্যাল মিডিয়ার পাতায় অভিনেত্রীর একটি ছবি ভাইরাল হয়েছে। যেখানে অভিনেত্রীকে একটি সাদা রঙের ব্যাকলেস ডিজাইনার পোশাকে দেখা গিয়েছে। আর এই পোশাকেই তার পিঠের লাভ বাইট ছিল ক্যামেরার সামনে দৃশ্যমান। খুব স্বাভাবিকভাবেই যা নজর এড়ায়নি পাপারাজিৎদের। একাংশের মতে, এই সময় অভিনেত্রী সাইফ আলি খানকে ডেট করছিলেন।

Advertisement

২) সারা আলি খান: ‘কেদারনাথ’ ছবির সূত্র ধরেই বলিউড ইন্ডাস্ট্রিতে পা রেখেছেন সাইফ কন্যা। বর্তমানে ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় তরুণ অভিনেত্রী তিনি। তার সাম্প্রতিক ভাইরাল হওয়া ছবিতে তাকে স্লিভলেস, ডিপ নেকলাইন কাটিং হলুদ শর্ট ড্রেসে দেখা গিয়েছে। এদিন খোলা চুলে, বিনা মেকাপ ছিলেন তিনি। আর এই কারণেই তার গলার লাভ বাইট ছিল ক্যামেরায় দৃশ্যমান। আন্দাজ করা গিয়েছে, এই সময় অভিনেত্রী কার্তিক আরিয়ানকে ডেট করছিলেন।

Advertisement

৩) দীপিকা পাডুকোন: বলিউডের অন্যতম জনপ্রিয় প্রথম সারির অভিনেত্রী দীপিকা। ইন্ডাস্ট্রির এনার্জি বম্ব রণবীর সিংয়ের রিয়েল লাইফ মস্তানি তিনি। অভিনেত্রীর সাম্প্রতিক ভাইরাল হওয়া ছবিতে তাকে গাড়ির ব্যাকসিটে বসে থাকতে দেখা গিয়েছে। এদিন একটি হলুদ রঙের ডিপ নেকলাইন কাটিং ড্রেসে ছিলেন অভিনেত্রী। এই পোশাকেই তার বুকের লাভ বাইট পাপারাজিৎদের ক্যামেরাবন্দি হয়েছিল। এই মুহূর্তে সেই ঝলকই পুনরায় ভাইরাল হয়েছে।

৪) মালাইকা আরোরা: আরবাজ খানের সাথে বিচ্ছেদের পর থেকেই ১০ বছরের ছোট অর্জুন কাপুরের সাথে সম্পর্কে রয়েছেন অভিনেত্রী। প্রায়ই তাদের একসাথে সময় কাটাতে দেখা যায়। সেই ঝলক ধরা পড়ে ক্যামেরাতেও। তবে অভিনেত্রীর সাম্প্রতিক ভাইরাল হওয়া ছবিতে তার পিঠের লাভ বাইটই সবথেকে বেশি নজর কেড়েছে নেটজনতার। অভিনেত্রীর কাছে এই ঘটনা অবশ্য নতুন কিছু নয়। এর আগেও একাধিকবার এমন পরিস্থিতির সম্মুখীন হয়েছেন তিনি।

৫) প্রিয়াঙ্কা চোপড়া: বলিউডের দেশি গার্ল তিনি। বর্তমান সময়ে দাঁড়িয়ে তার আধিপত্য ছড়িয়ে রয়েছে বলিউডের পাশাপাশি হলিউড ইন্ডাস্ট্রিতেও। বিয়ের পর বিদেশের বাসিন্দা তিনি। তবে সম্প্রতি সোশ্যাল মিডিয়ার পাতায় অভিনেত্রীর একটি ছবি ভাইরাল হতে দেখা গিয়েছে, যেখানে তার গলার লাভ বাইট দৃশ্যমান। তবে এই ধরনের সমস্যা তার কাছে নতুন কিছু নয়। সম্প্রতি এই কারণেই একাংশের মাঝে চর্চায় অভিনেত্রী।

৬) কঙ্গনা রানাউত: কোন একটি অ্যাওয়ার্ড অনুষ্ঠানে অফ-শোল্ডার ডিজাইনার পোশাকে দেখা দিয়েছিলেন কঙ্গনা। আর সেই অনুষ্ঠানে উপস্থিত হয়ে ক্যামেরার সামনে পোজ দিতেই নজর টেনেছিল তার গলার লাভ বাইট। মেকাপ থাকা সত্ত্বেও তা নজর এড়ায়নি পাপারাজিৎদের। সম্প্রতি সেই ঝলকই পুনরায় চর্চায় নিয়ে এসেছে অভিনেত্রীকে।

Recent Posts