জিম প্রশিক্ষকদের প্রেমে পড়েছেন এই বলিউড সুন্দরীরা, রইলো তালিকা

বলিউড তারকাদের ব্যক্তিগত জীবন সর্বদাই চর্চায় থাকে ইন্টারনেট দুনিয়াতে

Advertisement

Advertisement

বলিউড ইন্ডাস্ট্রির কথা বললেই প্রত্যেকের মনেই আসে বিভিন্ন স্বাদের সিনেমার কথা। আর এই বলিউড ইন্ডাস্ট্রিকে জনপ্রিয়তার শীর্ষে নিয়ে যাওয়ার কারিগর বিভিন্ন অভিনেতা অভিনেত্রীরা। ভারত তথা বিদেশেও এই বলিউডের নামডাক খুব একটা কম নেই। বিশেষ করে প্রত্যেক ভারতবাসী তাদের স্টাইল স্টেটমেন্ট চমকপ্রদ করার জন্য তারকাদের লাইফস্টাইল ফলো করে থাকেন। এই বলিউড তারকারা বেশিরভাগ সময় লাইট ক্যামেরা অ্যাকশন দুনিয়াতে থেকে দীর্ঘদিন ধরে সাধারণ মানুষের এন্টারটেইনমেন্টের রসদ যুগিয়ে যাচ্ছেন। তবে এই তারকাদের ব্যক্তিগত জীবন নিয়ে প্রায় সবসময় চর্চা চলতে থাকে।

Advertisement

এই ইন্ডাস্ট্রির জনপ্রিয় টিভি অভিনেত্রী দেবলীনা ভট্টাচার্য গত মাস থেকে নেট দুনিয়ার শিরোনামে ছিলেন। আসলে দেবলিনা তার জিম প্রশিক্ষক শাহনওয়াজ শেখকে বিয়ে করে সবাইকে চমকে দিয়েছেন। এই নিয়ে ব্যাপক চর্চা চলেছে সর্বত্র। তবে আপনাদের জানিয়ে রাখি বলিউডে এমনটা যে প্রথমবার হয়েছে তা নয়। এর আগেও অনেক তারকা ধর্মের বেড়াজাল উপেক্ষা করে নিজের জিম প্রশিক্ষককে জীবনসাথী বানিয়ে নিয়েছে। আজকের এই প্রতিবেদনে এমনই কিছু তারকার কথা আপনাদের জানাবো।

Advertisement

এই তালিকায় প্রথমেই আছে আমির খানের মেয়ে আইরা খান। সে তার জিম প্রশিক্ষক নুপুর শিখরকে বিয়ে করেন। আমির খানের মেয়ে আয়রা খান এবং তার জিম প্রশিক্ষক নূপুর শিখরের প্রেমের গল্পও লাইমলাইটে ছিল। গত বছরের অক্টোবরে ফিল্মি স্টাইলে আয়রাকে বিয়ের প্রস্তাব দিয়েছিলেন নূপুর। এরপরই হ্যাঁ বলে দিয়েছিলেন আয়রা খান। সম্প্রতি মুম্বাইয়ের একটি হোটেলে তাদের দুজনের গ্র্যান্ড এনগেজমেন্ট সেরিমোনিরও আয়োজন করেছিলেন।

Advertisement

এছাড়া এই তালিকায় রয়েছেন দেবলীনা ও শাহনওয়াজ। গত ১৪ ডিসেম্বর দেবোলিনা ভট্টাচার্য তার স্বামী শাহনওয়াজ শেখের সাথে ছবি শেয়ার করেছেন এবং তার বিয়ের তথ্য দিয়েছেন। দেবলিনা ভট্টাচার্য, এক মুসলিম যুবককে বিয়ে করার জন্য প্রচুর ট্রোলড হয়েছেন। শারীরিক প্রশিক্ষণের সময় শাহনওয়াজ ও দেবলীনার দেখা হয়। এর পর দুজনে বন্ধুত্ব হয়। দুজনেই কিছু সময়ের জন্য সম্পর্কে ছিলেন এবং ২০২২ সালের শেষের দিকে গোপনে বিয়ে করেছিলেন।

এছাড়া এই তালিকায় রয়েছেন সুস্মিতা সেন। ললিত মোদির সাথে সম্পর্ক নিয়ে অনেক জলঘোলা হলেও, আপনাদের জানিয়ে রাখি, এর আগে মডেল রোহমান শালের সঙ্গে ডেট করেছিলেন সুস্মিতা। ইনস্টাগ্রামে দুজনের ছবিও শেয়ার করতেন সুস্মিতা। রোহমান শাল মডেল হলেও, রোহমান সুস্মিতার জিম প্রশিক্ষক ছিলেন। রোহমান শালও সুস্মিতাকে জিম ট্রেনিং দিতেন।

Recent Posts