বিনোদন

লজ্জার সমস্ত সীমা অতিক্রম করেছে এই সমস্ত ওয়েব সিরিজ, ভুলেও বাচ্চার সামনে দেখবেন না

বর্তমানে বোল্ড ওয়েব সিরিজগুলি যুব সমাজের নাম্বার ১ চয়েস হয়ে উঠেছে

Advertisement

Advertisement

আজকালকার দিনে বিনোদনের অন্যতম মাধ্যম হয়ে দাঁড়াচ্ছে ইন্টারনেট দুনিয়া। টিভিতে সিনেমা সিরিয়ালের জনপ্রিয়তা আগের তুলনায় অনেকটাই কমেছে। কর্মব্যস্ত জীবনের ফাঁকে তাই সকলেই বিনোদনের জন্য বেছে নিয়েছে ইন্টারনেট দুনিয়ার ওয়েব সিরিজগুলিকে। শুনে অবাক লাগলেও এটাই সত্যি যে আজকাল তো সিনেমার থেকেও বেশি জনপ্রিয়তা পেয়ে থাকে বেশ কিছু ওয়েব সিরিজ। ডিজিটাল দুনিয়ায় মানুষের বিনোদনের অন্যতম ভরসা হয়ে উঠেছে বিভিন্ন স্বাদের ওয়েব সিরিজ। বিশেষ করে বিভিন্ন বোল্ড ওয়েব সিরিজগুলি যুব সমাজের নাম্বার ১ চয়েস হয়ে উঠেছে। আজকের এই প্রতিবেদনে এমন কিছু ওয়েব সিরিজের কথা আপনাদের জানাবো যা আপনাকে দেখতে হবে ঘরের দরজা বন্ধ করে, একান্তে।

Advertisement

বোল্ড জনপ্রিয় ওয়েব সিরিজের কথা বললেই প্রথমেই নাম আসে মির্জাপুর ওয়েব সিরিজের। এতে কালীন ভাইয়া ও তার স্ত্রীয়ের বেশ কিছু অন্তরঙ্গ মুহূর্ত রাতের ঘুম উড়িয়ে দিতে পারে আপনার। এছাড়াও এই ওয়েব সিরিজে পরকীয়ার ছোঁয়া। সব মিলিয়ে এই ওয়েব সিরিজে একদিকে যেমন রয়েছে টানটান উত্তেজনা, ঠিক অন্যদিকে রয়েছে বোল্ড বেডসিন। অভিনেত্রী রাসিকা দুগ্গাল লজ্জার সমস্ত সীমা অতিক্রম করে এই ওয়েব সিরিজে একাধিক অন্তরঙ্গ সিনে নিজেকে সঁপে দিয়েছেন। ভুল করেও পরিবারের সামনে এই ওয়েব সিরিজ দেখবেন না।

Advertisement

Advertisement

মির্জাপুরের পর বোল্ড ওয়েব সিরিজের তালিকায় রয়েছে স্যাক্রেড গেমস। এতে অভিনয় করেছেন জনপ্রিয় অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকী। কিন্তু সকলকে অবাক করে দিয়ে নওয়াজ একাধিক বোল্ড বেডসিনে অভিনয় করেছেন। এমনকি এই ওয়েব সিরিজে অভিনেত্রী রাজশ্রী দেশপান্ডে ক্যামেরার সামনে সম্পূর্ণ নগ্ন হয়ে ওয়েব সিরিজের বোল্ডনেস কয়েকগুণ বাড়িয়ে দিয়েছেন।

বোল্ড ওয়েব সিরিজের নিরিখে ইন্টারনেট দুনিয়াতে প্রথমে যে জনপ্রিয়তার তুঙ্গে উঠেছিল, তা হল লাস্ট স্টোরিজ। কবির সিং খ্যাত কিয়ারা আদভানি এই ওয়েব সিরিজে সেক্স টয় নিয়ে এই যথেষ্ট বোল্ড শট দিয়েছিলেন। সিনটা ইন্টারনেট দুনিয়ার আনাচে কানাচে ছড়িয়ে গিয়েছিল এবং এখনও অব্দি মাঝে মাঝে ভাইরাল তালিকায় পাওয়া যায় লাস্ট স্টোরিজ এর কিছু ক্লিপ।

আর যেই ওয়েব সিরিজের কথা না বললেই নয়, তা হল গান্দি বাত। এতে মুহূর্তে মুহূর্তে রয়েছে ইনটিমেট বেড সিন। এই ওয়েব সিরিজের প্রতিটি সিজনেই সাহসিকতার সব সীমা ভেঙে গেছে। এমতাবস্থায়, আপনি যদি সবার সাথে এই ওয়েব সিরিজটি দেখার কথা ভাবছেন, তবে তা কখনোই করবেন না।

Recent Posts