বলিউড

শাড়ি জড়িয়ে সাহসী হয়ে উঠলেন এই সুন্দরীরা, দেখুন সুন্দরী নায়িকাদের ছবি

Advertisement

Advertisement

বলিউড ডিভারা সবসময়ই চর্চায় থাকেন সোশ্যাল মিডিয়ায়। কারণে অকারণে নিজেদের উপর মিডিয়ার আলো টিকিয়ে রাখতে পছন্দ করেন তারা। তবে সম্প্রতি এমন কয়েকজন বলিউড অভিনেত্রীদের ছবি ভাইরাল হয়েছে, যা রীতিমতো পারদ চড়িয়েছে নেটদুনিয়ার। এই মুহূর্তে সোশ্যাল মিডিয়ার পাতায় বেশ কিছু বলি ডিভার শাড়ি লুক ভাইরাল হয়েছে, যা রীতিমতো বোল্ড। আর সেইসমস্ত অভিনেত্রীদের শাড়ি লুক ভাইরাল হওয়া মাত্রই উষ্ণতা ছড়িয়েছে নেটিজেনদের মাঝে। জেনে নিন তারা কারা।

Advertisement

১) ত্রিধা চৌধুরী: ‘আশ্রম’এর ববিতাকে চেনেন না এমন দর্শক খুঁজে পাওয়া ভার। এই গোটা ওয়েব সিরিজে অভিনেত্রী শাড়ি লুকেই দেখা দিয়েছিলেন দর্শকদের সামনে। পর্দায় শাড়ি লুকেও যে তিনি যথেষ্ট বোল্ড ছিলেন, তা আর বলার অপেক্ষা রাখে না। তবে বলাই বাহুল্য, যে কোন ধরনের আউটফিটে বোল্ড ত্রিধা। অভিনেত্রীর সোশ্যাল মিডিয়ার পাতায় চোখ রাখলেই তার ঝলক মিলবে। তবে ‘আশ্রম’ ওয়েব সিরিজে তার লুক এখনো ভাইরাল রয়েছে নেটমাধ্যমের পাতায়, আর সেই সূত্র ধরেই এই মুহূর্তে চর্চায় ত্রিধা চৌধুরী।

Advertisement

Advertisement

২) কিয়ারা আডবাণী: ‘লাস্ট স্টোরিজ’এ কিয়ারা আডবাণীর বোল্ড অভিনয় রীতিমতো নজর কেড়েছিল সকলের। সেখানে শাড়ি পরেই দেখা মিলেছিল অভিনেত্রী। ‘লাস্ট স্টোরিজ’এর বেশিরভাগ দৃশ্যেই সাহসী অভিনয় করেছিলেন অভিনেত্রী। সম্প্রতি এই ছবিতে অভিনেত্রীর শাড়ি লুক রীতিমতো নজর কেড়েছিল সকলের, যা নিঃসন্দেহে এখনো ভাইরোল রয়েছে নেটদুনিয়ায়। এই মুহূর্তে সেই সূত্র ধরেই চর্চায় অভিনেত্রী।

৩) রসিকা দুগ্গল: এই তালিকার অন্যতম নাম রসিকা দুগ্গল। তিনি ‘আউট অফ লাভ’ ও ‘মির্জাপুর’এ রীতিমতো বোল্ড অবতারেই দেখা দিয়েছেন। বেশিরভাগ দৃশ্যই তাকে শাড়ি পরে থাকতে দেখা গিয়েছিল। শাড়িতে তিনি যে যথেষ্ট সাহসী লুক ক্যারি করেছিলেন, তা আলাদাভাবে আর বলার প্রয়োজন নেই। সম্প্রতি নিজের সেই লুকের জন্যই চর্চায় রসিকা।

৪) স্নেহা পল: এই মুহূর্তে ইন্ডাস্ট্রির অন্যতম এক বোল্ড অভিনেত্রী স্নেহা পল। তিনি তার অভিনীত বেশিরভাগ দৃশ্যেই সাহসী অবতারে ধরা দিয়েছেন। ‘চরম সুখ চল হাউজ’, ‘চরম সুখ চল হাউজ ২’, ‘লাল লিফাফা’র মতো একাধিক বোল্ড ওয়েব সিরিজে শাড়ি লুকে বোল্ড অবতারেই দেখা মিলেছে তার। এই মুহূর্তে নিজের সেই লুকের সূত্র ধরেই চর্চায় তিনি।

৫) ফ্লোরা সৈনী: ‘সিটি অফ ড্রিম ২’ ও ‘গান্দি বাত’ খ্যাত অভিনেত্রী ফ্লোরা। এই ওয়েব সিরিজগুলির বেশিরভাগ দৃশ্যেই বোল্ড অবতারে দেখা মিলেছে তার। শাড়ি লুকেই বেশিরভাগ দৃশ্যে দেখা দিয়েছিলেন তিনি। এই মুহূর্তে নিজের সেই বোল্ড লুকের সূত্র ধরেই চর্চায় ফ্লোরা। সোশ্যাল মিডিয়ার পাতায় বর্তমান প্রজন্মের মাঝেও তিনি একজন সাহসী অভিনেত্রী হিসেবেই খ্যাত রয়েছেন।