বিনোদন

Mx Player এর সবচেয়ে সাহসী ওয়েব সিরিজ এইগুলি, দেখলে চোখের পাতা পড়বে না

ডিজিটাল যুগে ওয়েব সিরিজের জনপ্রিয়তা ব্যাপক বৃদ্ধি পেয়েছে

Advertisement

Advertisement

বর্তমান সময়ে সিনেমা সিরিয়ালের পাশাপাশি গ্ল্যামার ইন্ডাস্ট্রিতে এক নতুন সংযোজন হয়েছে ওয়েব সিরিজের। আসলে প্রযুক্তির সাথে খাপ খাইয়ে চলতে গিয়ে এখন প্রত্যেকেই ইন্টারনেটের মাধ্যমে বিভিন্ন ওয়েব সিরিজ দেখতে পছন্দ করেন। বাংলা, হিন্দি এবং অন্যান্য আঞ্চলিক ভাষার বেশ কিছু ওয়েব সিরিজ টেক্কা দেয় বড় বাজেটের সিনেমাকেও। আসলে করোনা পরবর্তী সময় থেকে ডিজিটাল মিডিয়া কদর বুঝে গিয়েছে সাধারণ মানুষ। আর সেই সাথে পাল্লা দিয়ে চলার জন্য জন্ম নিয়েছে একাধিক প্রতিটি প্ল্যাটফর্মের। তবে সম্প্রতি ডিজিটাল দুনিয়ায় রাজ করছে সবচেয়ে সাহসী একটি ওয়েব সিরিজ।

Advertisement

বর্তমান যুগে বেশ কয়েকটি ওয়েব সিরিজ ব্যাপক জনপ্রিয়তা পাচ্ছে যাতে নয়তো রয়েছে রগরগে যৌনতা, নতুবা রয়েছে ডার্ক অ্যাকশন সিকুয়েন্স। আবার বেশকিছু রোমান্টিক থ্রিলার মন জয় করছে নেটিজেনদের। আর ওয়েব সিরিজপ্রেমীদের জন্য এমএক্স প্লেয়ার তাদের সমস্ত ওয়েব সিরিজ সম্পূর্ণ বিনামূল্যে দেখার সুযোগ দেয়। তাইতো শুধুমাত্র অ্যাপ ডাউনলোড করলেই আপনি বিনামূল্যে বেশ কয়টি জনপ্রিয় ওয়েব সিরিজ দেখে নিতে পারবেন। আজকের এই প্রতিবেদনে আপনাদের এমএক্স প্লেয়ার এর সবচেয়ে ভালো কয়েকটি ওয়েব সিরিজের নাম জানাবো।

Advertisement

 

Advertisement

কিছুদিন আগে রিলিজ করা ইন্দোরী ইশক ব্যাপক জনপ্রিয়তা পেয়েছিল যুবসমাজে। এই ওয়েব সিরিজ একদিকে যেমন রয়েছে গভীর প্রেমের সম্পর্কের উত্থান পতন ঠিক অন্যদিকে রয়েছে রগরগে যৌনতা। এছাড়া রক্ত গরম করা ডায়লগ অবশ্যই আপনার পছন্দ হবে। এই ওয়েব সিরিজে প্রধান চরিত্রে অভিনয় করেছেন ঋত্বিক সাহোর, বেদিকা ভান্ডারি এবং তিথি রাজ।

এছাড়াও এমএক্স প্লেয়ার এর আরেক জনপ্রিয় ওয়েব সিরিজ হল এক থি বেগম। এই ওয়েব সিরিজে এক নারীর জীবনযুদ্ধের কথা তুলে ধরা হয়েছে। তবে সেই সাথে রয়েছে টানটান উত্তেজনা এবং রহস্যের গোলকধাঁধা। দেশি স্টাইলে বানানো এই ওয়েব সিরিজে রয়েছে কিছু বোল্ড সিনও। এই ওয়েব সিরিজে বেগমের চরিত্রে অভিনয় করে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছেন অনুজা শেঠি। তাঁর কিলার এক্সপ্রেশন এবং সাহসী দৃশ্যের ফ্যান হয়ে গিয়েছে অনেকেই।

এছাড়াও অন্তরঙ্গতার নিরিখে ব্যাপক জনপ্রিয় একটি ওয়েব সিরিজ হল হ্যালো মিনি। এমএক্স প্লেয়ারে প্রকাশিত ওয়েব সিরিজের মধ্যে বেশ জনপ্রিয় এটি। এই ওয়েব সিরিজের মুখ্য চরিত্রে অভিনয় করে সকলকে তাক লাগিয়ে দিয়েছেন নয়না গাঙ্গুলী। এই ওয়েব সিরিজে একদিকে যেমন রয়েছে সাসপেন্সে ভরপুর সিন ঠিক তেমনই রয়েছে বিভিন্ন সাহসী দৃশ্য। ভুল করেও এই ওয়েব সিরিজ পরিবারের সাথে দেখবেন না। এমএক্স প্লেয়ারে এই ওয়েব সিরিজ সম্পূর্ণ বিনামূল্যে দেখতে পারবেন। হ্যালো মিনির একাধিক দৃশ্য রাতের ঘুম কেড়ে নিয়েছে নেটিজেনদের।

Recent Posts