বলিউডে ভেঙে পড়ল দুঃখের পাহাড়, দুনিয়াকে বিদায় জানালেন এই প্রবীণ অভিনেতা

Advertisement

Advertisement

বিগত বেশ কয়েকমাস ধরে বলিউডে শোকের ছায়া ছড়িয়ে রয়েছে। সতীশ কৌশিকের পর গুফি পেন্টালও পাড়ি দিয়েছেন না ফেরার দেশে। এবার সেই তালিকায় যুক্ত হলো আরো একটি নাম। খুব সম্প্রতি সকলকে ছেড়ে চলে গিয়েছেন বলিউড ইন্ডাস্ট্রির অন্যতম পরিচিত প্রবীণ অভিনেতা জিতেন্দ্র শাস্ত্রী। এই মুহূর্তে তারই প্রয়াণের খবর প্রকাশ্যে এসেছে মিডিয়াতে। আর সেই খবরের সূত্র ধরেই এই মুহূর্তে গোটা বলিউড ইন্ডাস্ট্রিতে শোকের ছায়া নেমে এসেছে একাংশের মাঝে।

Advertisement

জিতেন্দ্র শাস্ত্রী বলিউড ইন্ডাস্ট্রিতে একাধিক ছবিতে অভিনয় করেছেন একসময়ে। তবে হঠাৎ অভিনেতার এই চলে যাওয়া কিছুতেই মেনে নিতে পারছেন না বলিউডের ছোট থেকে বড় একাধিক তারকারাই। তার শেষ যাত্রায় অনেকেই শামিল হয়েছিলেন বলেই জানা গিয়েছে মিডিয়া সূত্রে। সাধারণ থেকে তারকাদের একাংশ করেছেন শোকপ্রকাশও।

Advertisement

এই মুহূর্তে গোটা বলিউড ইন্ডাস্ট্রি শোকে আচ্ছন্ন হয়ে রয়েছে বলিউডের এই প্রবীণ অভিনেতা জিতেন্দ্র শাস্ত্রীর জন্য। এই মুহূর্তে অনেকে এই সোশ্যাল মিডিয়ার সূত্র ধরেই শেষ শ্রদ্ধা জানাচ্ছেন প্রয়াত অভিনেতাকে, করেছেন দুঃখ প্রকাশও। আপাতত, বলাই বাহুল্য একের পর এক তারকার চলে যাওয়া সত্যিই মানসিকভাবে ভেঙে দিয়েছে অনেককে। অবশ্য সেকথা আর আলাদাভাবে না বললেও চলবে।

Advertisement

Recent Posts