দীর্ঘ প্রতীক্ষার অবসান, রণবীরের এই কাজে খুশির সীমা নেই মা নীতু কাপুরের, সামনে এল বড় খবর

সম্প্রতি বক্স অফিসে রিলিজ করেছে রণবীর কাপুরের নতুন সিনেমা ব্রহ্মাস্ত্র

Advertisement

Advertisement

বলিউড ইন্ডাস্ট্রির তারকাখচিত বিভিন্ন অভিনেতা অভিনেত্রীদের ব্যক্তিগত সম্পর্ক এবং কিছু কার্যকলাপ মাঝেমাঝেই টপ ট্রেন্ডে পরিণত হয়। গ্ল্যামার ওয়ার্ল্ডের ঝকমকে জীবনে থাকা তারকারা কখন কবে কি করবেন সেই নিয়ে বেশ উত্তেজিত থাকেন তাঁদের অনুরাগীরা। এই বলিউড জগতের এক বড় নাম হল রণবীর কাপুর এবং আলিয়া ভাট। এই জুটির প্রেমের কাহিনী সর্বজনবিদিত। এমনকি গত মাসের ১৪ তারিখে বলিউডের বিখ্যাত অভিনেতা রণবীর কাপুর, আলিয়া ভাটের সাথে বিবাহ সম্পন্ন করেছেন। বেশ ধুমধাম করে বিয়ে হয় রণবীর আলিয়ার।

Advertisement

বিয়ের পর থেকেই মোটামুটি সোশ্যাল মিডিয়ার চর্চার কেন্দ্রবিন্দুতে রয়েছে আলিয়া ভাট এবং রণবীর কাপুর। ছোটখাটো বিভিন্ন পোস্ট চোখের পলকে সোশ্যাল মিডিয়াতে সুপারহিট হয়ে যাচ্ছে। বিশেষ করে আলিয়ার প্রেগন্যান্ট হওয়ার খবর সামনে আসার পর থেকে পাপ্পারাজিদের ক্যামেরার লেন্স থেকে বাইরে যাচ্ছেন না এই সুপারহিট কাপেল। ইতিমধ্যেই প্রেগনেন্ট হয়ে গেছেন আলিয়া ভাট। তার বেবি বাম্পের বিভিন্ন ছবি ইন্টারনেট দুনিয়াতে কিছুদিন আগে ব্যাপক ভাইরাল হচ্ছিল। খুব শীঘ্রই সন্তানের জন্ম দিতে চলেছেন এই তারকা অভিনেত্রী। কিন্তু রণবীর কাপুরের সন্তানের মা হওয়ার আগেই স্বামীর এক কাজের জন্য ব্যাপক খুশি আলিয়া ভাট। এমনকি খুশির অন্ত নেই মা নীতু কাপুরেরও। ঠিক কি হয়েছে? জানতে প্রতিবেদনের শেষ অংশটি পড়ুন।

Advertisement

Advertisement

বলিউড জগতে বেশ সুখ্যাতি রয়েছে রণবীর কাপুরের। তার অভিনয় মন জয় করেছে লাখ লাখ ভারতবাসীর। সম্প্রতি রণবীর কাপুরের জন্য পুরো কাপুর পরিবারে নেমে এসেছে খুশির আবহ। আসলে সম্প্রতি বক্স অফিসে রিলিজ করেছে রণবীর কাপুরের নতুন সিনেমা ব্রহ্মাস্ত্র। এই সিনেমা রিলিজের সাথে সাথেই তা সুপারহিট প্রমাণিত হয়েছে। সিনেমাটি প্রথম দিনেই ৭৫ কোটি টাকা আয় করেছে। ছেলের এমন সাফল্যে অত্যন্ত খুশি মা নীতু কাপুর। ছবি হিট হওয়াতে ব্যাপক খুশি রণবীরও।

Recent Posts