Categories: দেশনিউজ

কেন্দ্রীয়মন্ত্রী চিন্ময়ানন্দের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ অস্বীকার আইনি ছাত্রীর

Advertisement

Advertisement

লখনউ: কেন্দ্রীয়মন্ত্রী চিন্ময়ানন্দের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ আনা হয়েছিল। তা তুলে নিলেন অভিযোগকারী আইনি ছাত্রী। একেবারে ধর্ষণের অভিযোগ অস্বীকার করেছেন তিনি। গতকাল, মঙ্গলবার লখনউয়ের বিশেষ এমপি-এমএলএ আদালতে নিজের দেওয়া ধর্ষণের বয়ান কার্যত অস্বীকার করেছেন ওই ছাত্রী।

Advertisement

শাহারানপুর আইন কলেজে পড়েন এই ছাত্রীটি। এই কলেজের উদ্বোধন করেছিলেন কেন্দ্রীয়মন্ত্রী চিন্ময়ানন্দ। এমনকি তিনি এই কলেজের ডিরেক্টরও ছিলেন। কিন্তু গত বছর সেপ্টেম্বর মাসে এই ছাত্রীটি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও প্রকাশ করে অভিযোগ করেছিলেন যে, কেন্দ্রীয়মন্ত্রী চিন্ময়ানন্দ তাকে একাধিকবার ধর্ষণ করেছেন। এমনকি হুমকি দিয়েছেন খুনেরও। কিন্তু মঙ্গলবার হঠাৎ সকলকে চমকে দিয়ে ধর্ষণের অভিযোগ অস্বীকার করলেন তিনি।

Advertisement

কিন্তু হঠাৎ বয়ান অস্বীকার করলেন কেন এই ছাত্রী? এর পেছনে কি কোনও ঘটনা লুকিয়ে রয়েছে? নাকি নিজে থেকেই নিজের দেওয়া বয়ান অস্বীকার করলেন তিনি? প্রসঙ্গত, গত ফেব্রুয়ারি মাসে জামিনে মুক্তি দেওয়া হয়েছিল চিন্ময়ানন্দকে। আর এবার আদালতে ছাত্রীর অভিযোগ অস্বীকার করার ঘটনা ভাবাচ্ছে রাজনৈতিক মহলকে। যদিও কেন তিনি নিজের অভিযোগ অস্বীকার করলেন সে বিষয়ে স্পষ্ট করে এখনও পর্যন্ত কিছু জানা যায়নি।

Advertisement