‘বুড়ি হয়ে গেলেন তো, এবার বিয়েটা করুন’! কটূক্তির শিকার ‘পবিত্র রিস্তা’র নায়িকা

Advertisement

Advertisement

একতা কাপুরের ‘পবিত্র রিস্তা’ দিয়েই কেরিয়ার শুরু করেছিলেন সুশান্ত সিং রাজপুত। এই সিরিয়াল দিয়েই সবার ড্রইংরুমে পৌঁছে গিয়েছিল মানব-অর্চনা। আবারও শুরু হতে চলেছে পবিত্র রিস্তা ২। এবারে এখানেও থাকবেন অঙ্কিতা লোখন্ডে। সুশান্ত স্মরণে, তাঁকে সন্মান জানানোর জন্যই এই ধারাবাহিকের পার্ট ২ আসতে চলেছে। যাইহোক এই ধারাবাহিকের অভিনেত্রী আশা নেগি কে মনে আছে আপনাদের? এই ধারাবাহিকে পূরবীর চরিত্রে অভিনয় করেছিলেন আশা। তিনিও নায়িকা চরিত্রে ছিলেন। সম্প্রতি আশাকে ‘অভয় ২’ ওয়েব সিরিজে একজন সাংবাদিকের চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছে তাঁকে। কিন্তু গোল বাঁধে অন্য জায়গায়, আশাকে কেউ আন্টি বলে ডেকেছেন সোশ্যাল মিডিয়ায়। এখানেই শেষ নয়, তাঁকে বিয়ে করার সৎ পরামর্শ দিয়েছেন নেটিজেনরা।

Advertisement

Advertisement

আসলে, কয়েকদিন আগেই ছিল অভিনেত্রী আশার জন্মদিন। সেখানে নিজের ছবি পোস্ট করে তিনি তাঁর ৩১ বছরের জন্মদিন পালন করার কথা জানিয়েছিলেন। ছবি পোস্ট করা মাত্রই এক ব্যক্তি কমেন্ট করে লেখেন, “আরে বুড়ি হয়ে গেছ তো, বিয়ে করে নাও বন্ধু, তোমার থেকে তো দেওয়ালের বয়স কম।”

Advertisement

এই কমেন্টের পর চুপ করে থাকেননি আশা নিজে। তিনিও মোক্ষম জবাব দিয়েছেন। অভক্তির সুরেই বলেছেন, “এই রকম মানসিকতার মানুষরা কিভাবে সমাজে থাকতে পারে !”

আশার পাশাপাশি একতা কাপুর জানিয়েছেন, “বিয়ে কোনও অ্যান্টি এজিং ক্রিম না।”