অনেকটাই বদলে গিয়েছেন সলমান খানের ‘সনম বেবাফা ‘ছবির হিরোইন, এখন দেখলে চিনতে পারবেন না

দীর্ঘদিন ধরে তাকে বলিউডে তেমন কোন সিনেমায় দেখা যায়নি

Advertisement

Advertisement

একটা সময় সালমান খান অভিনীত সিনেমার সানাম বেবাফা বলিউড ভক্তদের কাছে অত্যন্ত সমাদর পাওয়া একটি সিনেমা হয়ে উঠেছিল। সালমান খানের এই সিনেমাটি বক্সঅফিসে একেবারে সুপার হিট হয়ে উঠেছিল একটা সময়। বলিউডের দিগ্গজ অভিনেতা সালমান খান এবং তার সাথে নতুন অভিনেত্রী নবদিতা শর্মা এই মুভিতে দারুন অভিনয় করেছিলেন। এই মুভিতে নতুন অভিনেত্রী নবদিতা চাঁদনী চরিত্রে অভিনয় করেছিলেন। তবে তার পরে তাকে বলিউডে আর কোন সিনেমায় অভিনয় করতে দেখা যায়নি।

Advertisement

Advertisement

একটা সময় বলিউড থেকে এই অভিনেত্রী একেবারে দূরে চলে গিয়েছিলেন। যখন তিনি কলেজে পড়াশোনা করতেন তখন তিনি সনম বেবাফা ছবির পরিচালক শ্রাবণ কুমারের বিজ্ঞাপন দেখে তার সঙ্গে যোগাযোগ করেন। তারপর সেই সিনেমায় অভিনয়ের জন্য তিনি অডিশন দেন। সেই অডিশন থেকে তিনি একেবারেই লিড চরিত্রের জন্য সিলেক্টেড হয়ে যান। সালমান খানের এই সিনেমা সেই সময় অত্যন্ত জনপ্রিয় হয়ে ওঠে।

Advertisement

কিন্তু এই ছবির হিট হওয়ার পরে তাকে তেমন একটা ভাবে বলিউডে দেখা যায়নি। যদিও তার পরেও হিনা, উমর ৫৫ কি দিল বচপন কা, এ লাভ স্টরি, জান সে পেয়ারা, জয় কিষান এর মতো সিনেমা কাজ করেছিলেন। তিনি যে সময় বলিউডে অভিনয় করতেন সকলেই তার সৌন্দর্যের জন্য তাকে সমাদর করতেন।

তবে, এই সমস্ত সিনেমায় অভিনয় করার পরে যদিও তিনি বলিউড থেকে একটা সময় হারিয়ে যান। তারপর তিনি সংসারের দিকে ব্যস্ত হয়ে পড়েন বলে শোনা যায়। এই মুহূর্তে তিনি একটি নাচের ক্লাসের ইনস্ট্রাক্টর এবং আগের থেকে তিনি একেবারে অন্যরকম দেখতে।

Recent Posts