দুই হকারের লড়াইয়ে ট্রেন থেকে পড়ে মৃত্যু মেধাবী ছাত্রের

Advertisement

Advertisement

হকারদের মারামারির জেরে মৃত্যু হল এক কিশোরের। ঘটনাটি ঘটেছে বালি ও উত্তরপাড়া স্টেশনের মাঝামাঝি। মৃত কিশোরের নাম শুভ্রজ্যোতি পাল , বয়স কুড়ি বছর। হকারদের মারামারির জেরে ট্রেন থেকে পরে মৃত্যু হয় ঐ কিশোরের। গতকাল ৩.২৫ এর হাওড়া- মালদা ইন্টারসিটি এক্সপ্রেস চেপে নলহাটিতে যাচ্ছিল ঐ কিশোর। ট্রেনের কামরার দরজার মুখে বসে মোবাইল ঘাটছিল সে। সেই সময়ই দুই হকারের মধ্যে ব্যাগ রাকা নিয়ে ঝামেলা লাগে।

Advertisement

সেই ঝামেলা হাতাহাতি পর্যন্ত গড়ায়। ধাক্কাধাক্কির জেরে ট্রেনের দরজা বন্ধ হতেই দরজার সামনে বসে থাকা শুভ্রজ্যোতি ছিটকে বাইরে পড়ে যান আর তখনই তার মৃত্যু হয়। মৃতদেহের পাশ থেকে পুলিশ তার ফোন উদ্ধার করে তার মাকে ফোন করে। খবর পেয়ে ভোর সাড়ে ৫ টা নাগাদ তার বাড়ির লোকেরা এসে দেহ শনাক্ত করেন। পুলিশ সূত্রের খবর অনুযায়ী, বছর কুড়ির শুভ্রজ্যোতি বঙ্গবাসীকলেজের বিজ্ঞান বিভাগের ছাত্র ছিলেন। ছাত্র হিসেবে খুব মেধাবী ছিলেন সে। তার বাবার একটি মুদিখানার দোকান রয়েছে।

Advertisement

আরও পড়ুন : আমজনতার ভোগান্তির দিন শেষ, দক্ষিণেশ্বর পর্যন্ত মেট্রো চালু করবে রেল

Advertisement

পুলিশ ঐ দুই অভিযুক্ত চন্দন কুনডু ও বাপন রায়কে গ্রেফতার করেছে। তাদের সাত দিনের জেল হেফাজতে রাখা হয়েছে। তাদের বিরুদ্ধে অনিচ্ছাকৃত খুনের মামলা রুজু করা হয়েছে। আজ তাদের হাওড়া আদালতে তোলা হয়েছে। জেরাতে তারা দুজনেই স্বীকার করেছে যে তর্কাতর্কীর মাঝে ঐ আধভেজানো দরজার ওপাশে যে কেউ বসে আছে তা তারা খেয়ালই করেনি।

Recent Posts