বিমান বন্দরেই আটক করা হল ইয়েস ব্যাঙ্কের কণর্ধারের মেয়েকে

Advertisement

Advertisement

ইয়েস ব্যাঙ্কের কণর্ধার রাণা কপূরকে দীর্ঘসময় ধরে জেরার পর গতকাল ভোরে গ্রেফতার করা হয়। গতকাল বিকেলে তার মেয়ে রোশনি কপুর লন্ডন যাওয়ার সময় মুম্বই বিমানবন্দরে তাকে আটকানো হয়। সম্প্রতি ইয়েস ব্যাঙ্কের দুর্নীতির ঘটনা জনসমক্ষে আসার পরেই রানা কপূর ও তাঁর পরিবারের প্রতিটি সদস্যরা যাতে দেশ ছেড়ে যেতে না পারে তাই তাদের বিরুদ্ধে লুক আউট নোটিস জারি করা হয়েছে।

Advertisement

সমস্ত বিমানবন্দরে আগে থেকেই সেই নোটিশ দিয়ে রাখার কারণে রোশনি কপুরকে রবিবার সন্ধ্যায় আটকানো মুম্বই বিমানবন্দর আটকে দেওয়া হয়েছে। জানা গেছে বিমানে ওঠার আগেই তাঁকে আটকে দেওয়া হয়। রানা কপূর একাধিক ভুয়ো সংস্থা খুলেছিল তাঁর স্ত্রী বিন্দু, দুই মেয়ে রোশনি কপূর ও রাধা কপুর খন্নার নামে। তাঁর স্ত্রীর অ্যাকাউন্টে ঘুষের টাকা জমছিল বেশ কিছু সংস্থাকে ঋণ পাইয়ে দেওয়ার বিনিময়ে।

Advertisement

আরও পড়ুন : তদন্তে গাফিলতি, ভোররাতে গ্রেফতার ইয়েস ব্যাঙ্কের কর্ণধার

Advertisement

তাঁর বিরুদ্ধে বেনিয়মের অভিযোগ, আর্থিক তছরুপের অভিযোগে মামলা দায়ের হওয়ার পর তার মেয়ের লন্ডন যাত্রা কি শুধুই কিছু সময়ের জন্য ছিল না সে পুরোপুরি ভাবে দেশ ছেড়ে চলে যাচ্ছিলেন তা খতিয়ে দেখা হচ্ছে।

এর আগেও এভাবেই বেনিয়মের পর অনেকেই পালিয়ে গেছে বিদেশে, যেমন বিজয় মাল্য, নীরব মোদী, ললিত মোদী। এই দলে যাতে ইয়েস ব্যাঙ্কের প্রতিষ্ঠাতা রানা কপূরের নাম যোগ না হয়, তিনি যাতে বিদেশে পালিয়ে যেতে না পারেন, সেই জন্য আগে থেকেই সতর্ক ছিলেন ইডির গোয়েন্দারা।

Recent Posts