সালমান খানের বোনের চোখে জল এনেছিল এই বলি তারকা, এখন সে রাত কাটাচ্ছে সালমানের শ্যালিকার সঙ্গে

সালমান খানের বোন অর্পিতা খান ওই ব্যক্তির জন্য অনেকবার চোখের জল ফেলেছেন

Advertisement

Advertisement

বলিউড অভিনেতা সালমান খানের সুপ্রিমেসি সর্বজনবিদিত। এককালে বেশিরভাগ হিন্দি ছবির প্রধান চরিত্রের ভূমিকায় অভিনয় করতেন তিনি। গোটা ক্যারিয়ারে সালমান খান অসংখ্য অভিনেত্রীর সাথে স্ক্রিন ভাগ করে নিয়েছেন। বলিউড ভাইজানের জনপ্রিয়তার কোনো সীমা নেই। এমনকি ভাইজান দেশের বাইরে বিদেশেও চর্চায় থাকেন। ভাইজানের অভিনয় দক্ষতা যেমন একদিকে চর্চায় থাকে, ঠিক তেমনই মাঝে মাঝেই তাঁর ব্যক্তিগত জীবন আলোচনার কেন্দ্রবিন্দুতে চলে আসে।

Advertisement

আসলে এখনকার দিনে আট থেকে আশি সকলেই সোশ্যাল মিডিয়া ব্যবহার করে থাকেন। এই সোশ্যাল মিডিয়ার দুনিয়াতে নেটিজেনরা নির্দ্বিধায় নিজেদের মতামত প্রকাশ করতে পারেন। তাই তো যে কোন বিষয় নিয়ে সবচেয়ে বেশি আলোচনা হয় সোশ্যাল মিডিয়াতে। সম্প্রতি বলিউড ভাইজান সালমান খান ইন্টারনেট দুনিয়াতে চর্চায় এসেছেন বোন অর্পিতা খানের জন্য। আসলে অর্পিতা খান যেই ছেলের প্রেমে প্রত্যাখিত হয়ে রাতের পর রাত অশ্রুজলে কাটিয়েছিল, সেই ছেলেই এখন সালমান খানের শ্যালিকার সাথে একসাথে রাত কাটাচ্ছেন।

Advertisement

Advertisement

আপনারা নিশ্চয়ই এতক্ষণে বুঝতে পেরেছেন, কার কথা বলা হচ্ছে এই প্রতিবেদনে? আসলে একটা সময় সালমান খানের বোন অর্পিতা জনপ্রিয় বলিউড অভিনেতা অর্জুন কাপুরের প্রেমে পড়েছিলেন। কিন্তু তাদের সম্পর্ক পরিণতি না পাওয়ায় রাতের পর রাত অশ্রুজলে কাটিয়েছিলেন তিনি। কিন্তু এখন সেই অর্জুন কাপুর সালমান খানের ভাইয়ের বউয়ের সাথে রোমান্স করছেন।

আসলে সালমান খানের ভাই আরবাজ খানের স্ত্রী ছিলেন মালাইকা অরোরা। তার সাথে সম্পর্ক ছিন্ন হওয়ার পর বর্তমানে নিজের থেকে কম বয়সী অর্জুন কাপুরের সাথে প্রেম করছেন মালাইকা। মালাইকা আরোরা এবং অর্জুন কাপুর ২০১৮ সাল থেকে প্রেম বন্ধনে আবদ্ধ হয়েছেন। তার আগে মালাইকা আরবাজ খানের সাথে ১৯ বছরের বিবাহিত জীবন কাটিয়েছেন এবং তাঁদের একটি ১৮ বছরের ছেলে আছে। খুব শীঘ্রই এই অর্জুন কাপুর মালাইকাকে বিয়ে করতে পারেন।

Recent Posts