Srabanti Chatterjee Quits BJP: বিজেপির সঙ্গে সব সম্পর্ক ভাঙলেন অভিনেত্রী শ্রাবন্তী

Advertisement

Advertisement

বৃহস্পতিবার পদ্মশিবির থেকে সম্পর্ক ছিন্ন করলেন অভিনেত্রী শ্রাবন্তী। আজ সকালে ট্যুইটারে ট্যুইট করে শ্রাবন্তী লেখেন, ‘বিজেপির সাথে সমস্ত সম্পর্ক ছিন্ন করছি। এই দলের হয়ে আমি গত রাজ্য নির্বাচনে লড়াই করেছি। কারণ হল বাংলার স্বার্থকে আরও এগিয়ে নিয়ে যাওয়ার জন্য তাদের উদ্যোগ এবং আন্তরিকতার অভাব…’।

Advertisement

চলতি বছর বিধানসভা নির্বাচনের আগে আচমকাই এক বিলাসবহুল রিসর্টে কৈলাস বিজয়বর্গীয়, দিলীপ ঘোষের হাত ধরে বিজেপিতে যোগ দিলেন শ্রাবন্তী। যোগ দিতেই বেহালা পশ্চিম বিধানসভা কেন্দ্র থেকে তৃণমূল প্রার্থী পার্থ চট্টোপাধ্যায়ের বিপরীতে ভোটের লড়াই করেন। এরপর ৫০ হাজারেরও বেশি ভোটে পরাজিত হয়েছেন অভিনেত্রী। এরপর থেকে রাজনীতির ময়দানে বিজেপির কোনো বৈঠকে সেভাবে আর দেখা যায়নি শ্রাবন্তীকে।

Advertisement

Advertisement

উল্লেখ্য,বিজেপিতে থাকাকালীনই তথাগত রায়ের আক্রমণের শিকার হয়েছিলেন অভিনেত্রী।। শ্রাবন্তী সহ বিজেপিতে যোগ দেওয়া অন্য তারকাদের ‘নগরের নটি’ কটাক্ষ করেছিলেন। তিনি অভিযোগ করেছিলেন, ‘নগরের নটিরা টাকা নিয়ে কেলি করেছে।’ বেহালা পশ্চিমের পরাজিত বিজেপি প্রার্থী তথা টলিউড অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের মুখ্য নির্বাচনী এজেন্টকে নিয়েও প্রশ্ন তুলেছিলেন তথাগত রায়।

আর এরপরই শ্রাবন্তীর শিবির বদলের জল্পনা বাড়ছিল। এরই মাঝে গত অগস্টে অভিনেত্রীর জন্মদিন ছিল। তাঁর জন্মদিনের দুদিন পর শ্রাবন্তীকে শুভেচ্ছাবার্তা পাঠিয়েছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সেই শুভেচ্ছা পত্র ইনস্টাগ্রামে পোস্ট করে অভিনেত্রী লিখেছিলেন, আমি অত্যন্ত সম্মানিত বোধ করছি…এটা আমার জন্মদিনের সেরা উপহার…ধন্যবাদ দিদি। এরপর থেকেই জল্পনা শুরু হয় তবে কি এবার তৃণমূলে যোগ দিচ্ছেন অভিনেত্রী? একসময়ে তৃণমূল ঘনিষ্ঠ হিসেবে পরিচিত ছিলেন। আর সেই জল্পনার মাঝেই এবার বিজেপি ছাড়ার ঘোষণা করলেন শ্রাবন্তী। উল্লেখ্য,কিছুদিন আগেইক শ্রাবন্তীর ঘনিষ্ঠ বন্ধু তথা অভিনেত্রী তনুশ্রী চক্রবর্তী বিজেপি ছাড়ার কথা ঘোষণা করেন।

 

 

Recent Posts