Mithai: মিঠাই আর সোমের মাঝে ঢুকে পড়ল ঠাম্মি আর টেস! রইলো ভিডিও

Advertisement

Advertisement

রাত ৮টা বাজলে কোনো কাজ না। শুধু মিঠাই হলেই চলবে। একের পর এক টুইস্ট এনে টিআরপি তালিকায় এক নম্বর জায়গা ধরে রেখেছে সকলের প্রিয় মিঠাই। আপাতত তুফান মেল মিঠাই আর তাঁর উচ্ছেবাবু সিদ্ধার্থ-র মধ্যে সম্পর্ক টক-মিষ্টি সম্পর্ক দেখার জন্য মুখিয়ে সারা বাংলা। উচ্ছেবাবু আর মিঠায়ের কখনো ঝগড়া তো রাগ। অবশ্য এই ধারাবাহিকে মিঠাই আর উচ্ছেবাবু ছাড়া ও অন্যান চরিত্র বেশ জনপ্রিয়।

Advertisement

জি বাংলার মিঠাই ধারাবাহিকের মোদক পরিবারের প্রতি দর্শকদের ভালবাসা দিন যত যাচ্ছে ততই বাড়ছে। এই মিঠাই ধারাবাহিকে প্রায় প্রত্যেকদিনই ঘটে চলেছে নতুন নতুন ঘটনা, যা দর্শকেরা সবাই রোজ দেখছেন। মোদক পরিবারে আগে শুধু সিদ্ধার্থ মিঠাই জুটিকে ভালোবাসা দিয়েছে। তবে এদের পাশাপাশি নতুন নতুন জুটি যেমন রাতুল শ্রীতমা জুটি, রুডি নীপা জুটিকেও ভালোবাসে। ঠিক তেমনই দাদাই আর ঠাম্মির জুটিও বেশ খ্যাত। তবে কিছুদিন আগেই দাদু সবার ওপর অভিমান করে চলে গিয়েছে গুরুজির আশ্রম। অন্যদিকে ঠাম্মিও ভেঙে পড়েছে।

Advertisement

Advertisement

ইতিমধ্যে আশ্রমে সিড আর মিঠাইও চলে এসেছে। কিন্তু দাদাই তো নাছোড়বান্দা সে কিছুতেই বাড়ি আসবেনা। শেষে তিনি শর্ত দিয়েছেন নাতিকে। সিড মিঠাইকে বিয়ে করবে তবেই তিনি বাড়ি ফিরবেন, নয়তো নচেৎ। দাদাইয়ের কথা রাখতেই মিঠাইকে প্রোপোজ করে বসলো সিড। হাঁটুগেড়ে বসে প্রশ্ন, ‘উইল ইউ ম‍্যারি মি মিঠাই?’ এদিকে প্রথমে কিছুটা দোনোমোনা করলেও পরে রাজি হয়ে যাবে মিঠাইও। এ প্রোমো দেখেই হুল্লোড় নেটমহলে। তাহলে কি এবার মিঠাই আর সিডের মিল হবে এখন এটাই দেখার।

এর মাঝেই মিঠাইয়ের সেটে ঘটলো এক মজার ঘটনা। মিঠাই নাচ করতে ভালোবাসেন তা সক্কলে জানেন, তবে এবার মিঠাইয়ের সঙ্গ দিল ঠাম্মি। এতদিন মিঠাইকে নিজের দুই শত্রু টেস আর সোমের সাথে বরাবর নাচতে দেখা গিয়েছে। এবারে মিঠাই পেল ঠাম্মিকে। চারজনে একসাথে নতুন ট্রেন্ডে স্টেপ মেলালেন। লাল পাড় সাদা শাড়িতে মিঠাই, আর লাল টি-শার্টে সোম প্রথম সারিতে আর পিছনে কালো ওয়ানপিসে টেস আর গোলাপি টপ আর প্যান্টে ঠাম্মি। চারজনে সিংহলি গান ‘মানিকে মাগে হিঠে’ অসাধারণ নাচলেন। ঠাম্মিকে এভাবে দেখে অনেকেই ভিমরি খেলেন। এই ভিডিও শেয়ার হতেই হু হু করে নেটিজেনরা ভালোবাসা জানিয়েছেন। তুমুল ভাইরাল হয় এই নাচের ভিডিও।

Recent Posts