টেলি টাউনে বিয়ের ফুল, সাত পাকে বাঁধা পড়ছেন এই নায়ক-নায়িকারা

Advertisement

Advertisement

এই মুহূর্তে টেলি টাউনে চলছে বিয়ের মরসুম। আজ মহানায়ক উত্তম কুমারের পৌত্র ও অভিনেতা গৌরব চট্টোপাধ্যায় ও অভিনেত্রী দেবলীনা কুমারের বিয়ে। করোনা পরিস্থিতির কারণে আজ, 9 ই ডিসেম্বর দুজনের পরিবারের উপস্থিতিতে ঘরোয়া অনুষ্ঠান করে বিবাহ বন্ধনে আবদ্ধ হতে চলেছেন গৌরব ও দেবলীনা। এরপর পারিবারিক রীতি মেনে নবদম্পতি যাবেন পুরী, জগন্নাথ দর্শনের জন্য। আগামী বছর করোনা বিধি শিথিল হলে মার্চে হবে গৌরব ও দেবলীনার গ্র‍্যান্ড রিসেপশন। এই মুহূর্তে গৌরব জি বাংলায় সম্প্রচারিত ধারাবাহিক ‘করুণাময়ী রানী রাসমণি’-তে মথুরামোহনের চরিত্রে অভিনয় করছেন। কিছুদিন আগে সোনি মিউজিক ইন্ডিয়ার প্রযোজনায় ও অরিন্দম শীলের পরিচালনায় ‘গেন্দা ফুল’ মিউজিক ভিডিওয় সাবেকি বাঙালি সাজে পারফরম্যান্স করেছেন দেবলীনা। এই মিউজিক ভিডিওটি যথেষ্ট ভাইরাল হয়েছে। এছাড়া দেবলীনা একজন পেশাদার ডান্সার। এই কারণে সারা বছর দেশে-বিদেশে তাঁর শো থাকে। কিন্তু এই মুহূর্তে করোনা পরিস্থিতির কারণে ডান্স শো বন্ধ রয়েছে। খুব তাড়াতাড়ি শুরু হতে চলেছে অরিন্দম শীল পরিচালিত ফিল্ম ‘তিরন্দাজ শবর’-এর শুটিং। এই ফিল্মে অভিনয় করতে দেখা যাবে দেবলীনাকে।

Advertisement

একটি সাক্ষাৎকারে নীল ও তৃণা জানিয়েছেন, আগামী বছরের ফেব্রুয়ারি মাসে বিবাহ বন্ধনে আবদ্ধ হতে চলেছেন নীল ও তৃণা। 2021 সালের 4 ঠা ফেব্রুয়ারি সিটি ক্লাবে জাঁকজমকপূর্ণ অনুষ্ঠানের মাধ্যমে সম্পন্ন হবে নীল ও তৃণার বিয়ে। তবে ভ‍্যালেন্টাইনস ডে’র দিন অর্থাৎ 14 ই ফেব্রুয়ারি হবে নীল ও তৃণার গ্র‍্যান্ড রিসেপশন। কিন্তু নীল ও তৃণার রিসেপশনের দিনে পুরুলিয়ার বিলাসবহুল রিসর্টে এনগেজমেন্ট ও রেজিস্ট্রি ম্যারেজ হতে চলেছে টেলিটাউনের আরেক জনপ্রিয় জুটি রুদ্রজিৎ ও প্রমিতার। ফলে মিডিয়া হাইপ দুই ভাগে ভাগ হয়ে যাওয়ার আশঙ্কা থাকছে দুই জুটির ক্ষেত্রেই। বিয়ের পর নীল ও তৃণা হানিমুনের জন্য গ্রীস রওনা হবেন বলে জানা গেছে। নীল জানিয়েছেন, তৃণা তাঁর জীবনের অন্যতম গুরুত্বপূর্ণ একটি মানুষ। তৃণার মতো করে নীলকে কোনোদিন কেউ বোঝেনি। এমনকি নীলের অত্যধিক কথা বলার অভ্যাস তৈরি হয়েছে তৃণার জন্য।

Advertisement

গত দশ বছর ধরে তৃণা ও নীল সম্পর্কে রয়েছেন। সম্প্রতি তাঁরা তাঁদের দিওয়ালি স্পেশ‍্যাল ফটোশুট-এর ছবি শেয়ার করেছেন করলেন ইন্সটাগ্রামে । তৃণা ছবিগুলি শেয়ার করতেই তা ভাইরাল হয়ে যায় সাইবার দুনিয়ায়। এই ছবিগুলিতে তৃণা পরেছিলেন হলুদ রঙের শিফন শাড়ি। নীলের পরনে ছিল হালকা কমলা রঙের পাঞ্জাবি। নীল ও তৃণা ঘনিষ্ঠ ফটোগুলি যথেষ্ট প্রশংসিত হয়েছে। নীল ও তৃণা দুজনেই নেটিজেনদের দিওয়ালির শুভেচ্ছা জানিয়েছেন। এছাড়াও দিওয়ালি উপলক্ষ্যে তৃণা ও নীল শব্দবাজি না ব্যবহার করার বার্তা দিয়েছেন। তাঁরা বলেছেন, শব্দবাজি ব্যবহারের কারণে বাতাস আরও দূষিত হয়ে শ্বাসকষ্টের সমস্যা দেখা দিতে পারে। ফলে নীল ও তৃণা নিজেরাও শব্দবাজি ব্যবহার করা থেকে বিরত থেকেছেন।

Advertisement

এই মুহূর্তে জি বাংলায় সম্প্রচারিত ধারাবাহিক ‘কৃষ্ণকলি’তে মুখ্য চরিত্র শ্যামার স্বামী নিখিলের ভূমিকায় অভিনয় করছেন। তৃণা অভিনয় করছেন স্টার জলসার জনপ্রিয় বাংলা ডেইলি সোপ ‘খড়কুটো’য় গুনগুনের চরিত্রে। কিছুদিন আগে তৃণা নববধূর সাজে সেজে একটি ভিডিও পোস্ট করেছিলেন। নেটিজেনরা ভেবেছিলেন, নীল ও তৃণা হয়তো ‘সিক্রেট ওয়েডিং’ করলেন। কিন্তু পরে তৃণা নিজেই সোশ্যাল মিডিয়ায় জানান, এটি ‘খড়কুটো’ সিরিয়ালে তৃণা অভিনীত চরিত্র গুনগুনের বিয়ের দৃশ্য। তবে নেটিজেনদের অনেকেই তৃণাকে জিজ্ঞাসা করেছেন, তাঁর ও নীলের বিয়ের ফুল কবে ফুটবে! এবার সেই প্রশ্নেরও উত্তর দিয়েছেন তৃণা। আপাতত নেটিজেনরা অপেক্ষা করছেন ফেব্রুয়ারি মাসে তৃণাকে বধূবেশে দেখার।

বেলগাছিয়ার মেয়ে প্রমিতার সঙ্গে বিয়ে হতে চলেছে পুরুলিয়ার ছেলে অভিনেতা রুদ্রজিৎ মুখার্জির। জনপ্রিয় সিরিয়াল ‘সাত ভাই চম্পা’র সেট থেকে পরিচয় হয়েছিল প্রমিতা ও রুদ্রজিৎ-এর। ক্রমশ তা রূপান্তরিত হয় প্রেমে। এই বছর পুজোর সময় প্রমিতা ও রুদ্রজিৎ-এর পরিবার একসঙ্গেই রুদ্রজিৎ-এর দেশের বাড়ি পুরুলিয়ায় পুজো কাটিয়েছেন। একইসঙ্গে পুরুলিয়ায় একটি রিসর্ট বুকিং করেছেন তাঁরা। জানা গেছে, আগামী বছরের 14 ই ফেব্রুয়ারি ভ‍্যালেন্টাইনস ডে-র দিন রুদ্রজিৎ ও প্রমিতার এনগেজমেন্ট ও রেজিস্ট্রি ম্যারেজের অনুষ্ঠান হবে ওই রিসর্টে। তবে অনুষ্ঠান হবে খুব ঘরোয়া ভাবে। শুধুমাত্র দুজনের পরিবার ও ঘনিষ্ঠ কিছু আত্মীয় উপস্থিত থাকবেন অনুষ্ঠানে। পুজোর মধ্যেই পুরুলিয়ার নৈসর্গিক পরিবেশে প্রি-ওয়েডিং ফটোশুট করেছেন রুদ্র ও প্রমিতা। রুদ্র-র পছন্দের লাল শাড়ি ও সাবেকি গয়না পরে ফটোশুট করেন প্রমিতা। রুদ্রও প্রমিতার পোশাকের সঙ্গে মানানসই করে লাল পাঞ্জাবি পরেছিলেন ফটোশুটের সময়। করোনা পরিস্থিতি কেটে গেলে 2022 সালে সামাজিক অনুষ্ঠান করে বিয়ে করার ইচ্ছা আছে রুদ্র ও প্রমিতার। টালিগঞ্জের করুণাময়ীতে ফ্ল্যাট কিনেছেন রুদ্রজিৎ। বিয়ের পর রুদ্র ও প্রমিতা সেখানেই পাতবেন তাঁদের সংসার। এই মুহূর্তে ‘জীবন সাথী’ ধারাবাহিকে ‘তূর্ণ’-এর চরিত্রে অভিনয় করছেন রুদ্রজিৎ। ‘এখানে আকাশ নীল’ ধারাবাহিকে প্রমিতা ‘ঝিনুক’-এর চরিত্রে অভিনয় করছিলেন। সদ্য শেষ হয়েছে ‘এখানে আকাশ নীল’। আপাতত প্রমিতা অপেক্ষা করছেন নতুন কাজ শুরু হওয়ার।

অপরদিকে 2021 সালে ‘ত্রিনয়নী’ ধারাবাহিকের দীপ্ত  অর্থাৎ গৌরব ও তাঁর প্রেমিকা শ্রীমাও বিয়ে করতে চলেছেন। তবে তাঁদের বিয়ের তারিখ এখনও ঠিক হয়নি।