ব্যবসা-বানিজ্য ও অর্থনীতি

মাত্র 1.50 লক্ষ টাকায় এই আশ্চর্যজনক Tata SUV ঘরে আনুন, এই গাড়ি সারা বিশ্ব শাসন করবে

এই গাড়িটি ভারতের বাজারে বেশ নাম করে নিয়েছে

Advertisement

Advertisement

টাটা মোটর্স ভারতের অন্যতম জনপ্রিয় গাড়ি নির্মাতা প্রতিষ্ঠান। টাটা কোম্পানিটি সারা ভারতে তাদের গাড়িগুলোর জন্য বিখ্যাত। তবে, এই কোম্পানির সবথেকে বেশি যে গাড়িটি জনপ্রিয় সেটা নিঃসন্দেহে টাটা সুমো। এই গাড়িটি বহু বহু বছর ধরে ভারতের বাজারে একটা আধিপত্য বিস্তার করে এসেছে।একটা সময় এমন ছিল যখন ভারতের বাজারের SUV মানেই হলো TATA SUMO। তবে এবারে নাকি শোনা যাবে এই গাড়িটি মাত্র ১.৫ লাখ টাকায় পাওয়া যাবে। তাহলে চলুন এই গাড়িটির কিছু ভালো ভালো ফিচারের ব্যাপারে জেনে নিই। এবং তারপর জেনে নী কিভাবে আপনি ১.৫ লাখ টাকায় এই গাড়িটি কিনতে পারবেন।

Advertisement

টাটা সুমো আসলে একটি ৭-সিটার এসইউভি। এতে রয়েছে অনেক অত্যাধুনিক ফিচার। এর মধ্যে রয়েছে:

Advertisement

– ১.৫ লিটারের ডিজেল ইঞ্জিন, যা ১০০ হর্সপাওয়ার শক্তি উৎপন্ন করে।

Advertisement

– ৬-স্পিড ম্যানুয়াল ট্রান্সমিশন।

– এয়ার কন্ডিশনার, পাওয়ার উইন্ডো, পাওয়ার লক, টাচস্ক্রিন ইনফোটেনমেন্ট সিস্টেম, এলইডি হেডল্যাম্প, এলইডি টেলল্যাম্প, ইত্যাদি।

টাটা সুমো-এর দাম ১২-১৩ লক্ষ টাকা। তবে, টাটা মোটর্স এই গাড়িতে বিশেষ ছাড় দিচ্ছে। আপনি মাত্র ১.৫০ লক্ষ টাকা ডাউন পেমেন্ট দিয়ে এই গাড়িটি কিনতে পারবেন। বাকি টাকা আপনি ১০ বছরের মধ্যে একাধিক কিস্তিতে পরিশোধ করতে পারবেন। টাটা সুমো-এর এই বিশেষ ছাড় নিয়ে গ্রাহকরা বেশ উৎসাহিত। অনেকেই এই গাড়ি কিনতে আগ্রহী। টাটা মোটর্স আশা করছে, এই অফার তাদের বিক্রি আরো বাড়াতে সাহায্য করবে।

Recent Posts