তনুশ্রীর গ্র‍্যান্ড কামব‍্যাক, গ্ল্যামারস লুকে বলিউডে ফিরছেন বাঙালি কন্যা

Advertisement

Advertisement

অভিনেত্রী তনুশ্রী দত্ত মানেই চিত্রনাট্য মেনে সাহসী যৌনতার হাতছানি। আবারও তনুশ্রী দত্ত ফিরছেন বলিউডের রূপোলি পর্দায়। কিন্তু এবার ফিরছেন আরো সুন্দরী হয়ে, নির্মেদ হয়ে। সম্প্রতি ইন্সটাগ্রামে তনুশ্রী নিজের একটি ছবি শেয়ার করেছিলেন। তনুশ্রী ছবি পোস্ট করতেই মুহূর্তের মধ্যে তা ভাইরাল করে নেটিজেনরা জানিয়ে দিয়েছিলেন, তাঁরা এখনও তনুশ্রীকে ভোলেননি। তনুশ্রীকে নেটিজেনরা প্রশ্ন করেন, তিনি এতদিন কোথায় ছিলেন! তনুশ্রী ইন্সটাগ্রামে তাঁর ছবির নিচে ক্যাপশন দিয়ে জানান, সম্প্রতি তাঁর সম্পর্কে একটি গুজব ছড়ানো হয়েছিল যে, তিনি নাকি আমেরিকার একটি আইটি ফার্মে চাকরি করছেন। কিন্তু তিনি যথেষ্ট ভালো একটি জবের অফার পেলেও তা অ্যাকসেপ্ট করেননি। তনুশ্রী অভিনয়কেই তাঁর পেশা হিসেবে বেছে নিয়েছেন। এই কারণে তনুশ্রী নিজেকে যথেষ্ট গ্রুমিং করেছেন। তিনি জানান, সম্প্রতি তিনি একটি বিজ্ঞাপনের শুটিং করেছেন।

Advertisement

তনুশ্রী জানিয়েছেন, এই মুহূর্তে মুম্বই-এর 12 টি কাস্টিং এজেন্সির সাথে তনুশ্রীর নিয়মিত যোগাযোগ রয়েছে। এছাড়াও বেশ কিছু দক্ষিণী ফিল্ম ও হিন্দি ওয়েব সিরিজের অফার তাঁর হাতে আছে। তবে করোনা পরিস্থিতির কারণে নির্মাতারা এখনও শুটিং-এর দিনক্ষণ ঘোষণা করেননি। প্রাক্তন ‘ফেমিনা মিস ইন্ডিয়া ‘ তনুশ্রী দত্ত 2005 সালে হিন্দি ফিল্ম ‘চকোলেট’-এর মাধ্যমে বলিউডে অভিনয় কেরিয়ার শুরু করেন। একই বছর অভিনেতা ইমরান হাশমির বিপরীতে ‘আশিক বনায়া আপনে’ ফিল্মে সাহসী চরিত্র করে তনুশ্রী জনপ্রিয়তা অর্জন করেন। 2008 সালে ‘হর্ণ ওকে প্লিজ’ ফিল্মটি করার পর তনুশ্রী হঠাৎ ডিপ্রেশনে চলে যান। তাঁর পরিবার তাঁকে আমেরিকা নিয়ে চলে যায়। সেখানে ক্লিনিক্যাল ডিপ্রেশনের ট্রিটমেন্ট চলার সাথে সাথে মেডিটেশন এবং যোগা শুরু করেন তনুশ্রী। তনুশ্রী ক্রমশ বলিউড থেকে দূরে, মিডিয়ার আড়ালে চলে যান। কিন্তু 2018 সালের 26 শে সেপ্টেম্বর তনুশ্রী জানান, অভিনেতা নানা পটেকর ‘হর্ণ ওকে প্লিজ’ ফিল্মের সেটে তাঁকে সেক্সুয়াল হ্যারাসমেন্ট করেন। এই কারণে তনুশ্রী ডিপ্রেশনে চলে গিয়েছিলেন। তনুশ্রী ‘সিনে অ্যান্ড টিভি আর্টিস্ট অ্যাসোসিয়েশন’-এ বিষয়টি জানালেও তাঁদের তরফ থেকে কোনো ব্যবস্থা নেওয়া হয়নি। 2018 সালে এই ঘটনা সামনে আসতেই ‘সিনে অ্যান্ড টিভি আর্টিস্ট অ্যাসোসিয়েশন ‘-এর তরফ থেকে তনুশ্রীর কাছে ক্ষমা চাওয়া হয়। 2020 সালে নিজের 15 কেজি ওজন ঝরিয়ে আবার রূপোলি পর্দায় ফিরতে চলেছেন এক নতুন তনুশ্রী দত্ত, আগের থেকে অনেক বেশি আগুন নিয়ে, এক শক্তিশালী অভিনেত্রী হয়ে।

Advertisement

তনুশ্রী যে আবার আগের ছন্দে ফিরছেন, তার প্রমাণ হল তাঁর সম্প্রতি ভাইরাল হওয়া কয়েকটি হট ছবি। তার মধ্যে দুটি ছবিতে তনুশ্রী দেখা যাচ্ছে ক্রপ টপ ও লো ওয়েস্ট ট্রাউজারে। নায়িকা থাকাকালীন সাধারণতঃ নাভির নীচে লো ওয়েস্ট জিনস পরার স্টাইল শুরু করেছিলেন তনুশ্রী। এবার ভাইরাল হওয়া ছবিগুলিতে দেখা গেল, এখনও সেই ট্রেন্ড সফল ভাবে ধরে রেখেছেন তিনি। এছাড়াও নিজের ওয়ার্কআউটের ছবিও শেয়ার করেছেন তনুশ্রী। সেখানেও ডিপ নেক টপ পরেছেন তিনি। শাড়ি পরে কয়েকটি ছবি শেয়ার করলেও অনুরাগীদের নজর কেড়েছে তনুশ্রীর ‘স্টিমি’ ছবিগুলি। এর সাথেই তনুশ্রী জুড়ে দিয়েছেন তাঁর ‘মিরর সেলফি’। ‘মিরর সেলফি’-তে থ্রি কোয়ার্টার্স ও টি শার্ট পরেছেন তনুশ্রী। তবে তিনি তো তনুশ্রী, তাই একটি ওভারসাইজড কালো ফ্রেমের চশমা পরে নিয়েছেন চোখে।

Advertisement

Recent Posts