তনুশ্রীর সিঁথিতে সিঁদুর, চুপি চুপি বিয়ের পিঁড়িতে টলি অভিনেত্রী? জোর জল্পনা টলি মহলে

Advertisement

Advertisement

টলি ও টেলিটাউনে এই মুহূর্তে চলছে বিয়ের আবহ। একের পর এক সেলিব্রিটি বিয়ে করছেন। ঠিক এই সময় অভিনেত্রী তনুশ্রী চক্রবর্তী (Tanushree chakraborty)র ‘সিক্রেট ওয়েডিং’ নিয়ে শুরু হয়েছে তুমুল জল্পনা। কারণ সম্প্রতি তনুশ্রীর কয়েকটি ছবি নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে। ছবিগুলিতে তনুশ্রীর সিঁথিতে রয়েছে সিঁদুর ও গলায় মঙ্গলসূত্র। ফলে নেটিজেনদের ধারণা হয়েছিল, তনুশ্রীর বিয়ে হয়ে গেছে। এমনকি তনুশ্রীর বন্ধু অভিনেত্রী মিমি চক্রবর্তী (Mimi Chakraborty)ও অভিমান করে তনুশ্রীর ছবির নিচে কমেন্ট করে বলেছেন, তনুশ্রী তাঁকে না জানিয়ে বিয়ে করলেন কেন!

Advertisement

প্রকৃতপক্ষে, ছবিগুলি তনুশ্রীর আপকামিং ফিল্মের স্টীল। ফিল্মটির নাম ‘আবার বছর কুড়ি পরে’। এই ফিল্মে তনুশ্রীর বিপরীতে অভিনয় করছেন অভিনেতা আবীর চ্যাটার্জী (Abir chatterjee)। তবে ফিল্মের কাহিনী সম্পর্কে কিছুই বলতে চাননি অভিনেত্রী।

Advertisement

একসময় অভিনেতা রুদ্রনীল ঘোষ (Rudranil Ghosh)- এর সঙ্গে সম্পর্কে ছিলেন তনুশ্রী। কিন্তু রুদ্রনীলের একাধিক নারীতে আসক্তির কারণে এই সম্পর্ক ভেঙে দেন তনুশ্রী। এরপর প্রযোজক হিমাংশু ধানুকা (Himangshu Dhanuka)-এর সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েন তনুশ্রী। কিন্তু একসময় ভেঙে যায় এই সম্পর্ক। তবে সম্প্রতি জি বাংলার জনপ্রিয় গেম শো, ‘দিদি নং 1′-এ বিশেষ পর্বে এসে তনুশ্রী জানিয়েছেন, তিনি খুব তাড়াতাড়ি বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন। ‘দিদি নং 1′-এর সঞ্চালিকা রচনা ব্যানার্জী (Rachana Banerjee)-কে তনুশ্রী বলেছেন, তাঁর পাত্র পেশায় ব্যবসায়ী। কিন্তু পাত্রের পরিচয় খোলসা করেননি তনুশ্রী।

Advertisement

Recent Posts