অন্তঃসত্ত্বা মা করিনা কাপুর, গর্ভবতী মাকে রান্না করে খাওয়ালেন পুঁচকে তৈমুর

Advertisement

Advertisement

করোনা পরিস্থিতি, লকডাউনের মধ্যে অনেক সেলিব্রিটি মা হয়েছেন, আবার কেউ কেউ আগামী দিনে হতে চলেছেন। এর মধ্যে অন্যতম হলেন করিনা কাপুর খান। কিছুদিন আগে ৪০-এ পা দিয়েছেন নবাব ঘরনী। কিন্তু তাঁকে দেখে সেটা বোঝার উপায় নেই। কারণ, করিনার অভিনয় সত্তার পাশাপাশি তাঁর ফ্যাশন সেন্স মারাত্মকভাবে নজর কাড়ে দর্শকদের। তবে এসবের মাঝে দ্বিতীয়বার সন্তান সুখ পেতে চলেছেন করিনা। মাস দুয়েক আগে নিজের দ্বিতীয়বার মা হওয়ার কথা নিজেই ঘোষণা করেছিলেন করিনা। আর তাই ছুটির আমেজে ধরমশালায় শীতের সঙ্গে নিজের প্রেগনেন্সি পিরিয়ড চুটিয়ে এনজয় করছেন সইফ পত্নী।

Advertisement

২০১৬ সালে নবাব পরিবারে জন্ম ছোট্ট তৈমুর। তারপর থেকে সোশ্যাল মিডিয়ায় কার্যত চর্চার বিষয় হয়ে ওঠে করিনা-সইফ পুত্র। সব সময় কোনও না কোনও মজার কাণ্ড ঘটিয়ে মায়ের মতো এখন থেকেই ‘পেজ থ্রি’ কভারেজে নিজের নাম লিখে ফেলেছে চার বছরের তৈমুর। তবে এবার তৈমুরের ছোট্ট বোন বা ভাই আসতে চলেছে। তাই মায়ের যত্ন নিতে ব্যস্ত সে। ধরমশালায় হোটেলে মায়ের জন্য সকলকে অবাক করে দিয়েছে তৈমুর। আর সেইসব ছবি এই মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

Advertisement

Advertisement

আসলে এই আয়োজন হোটেল কর্তৃপক্ষ তৈমুড়ের জন্য করেছিল। যেখানে দেখা যাচ্ছে, গলে যাওয়া চকলেট কেকে ছাঁচ দিচ্ছে তৈমুর, যা দেখে বেজায় খুশি মা করিনা কাপুর খান এবং বাবা সইফ আলি খান। এভাবেই অন্তঃসত্ত্বা মায়ের আদর, যত্ন করছে ছোট্ট তৈমুর।

Recent Posts