টলিউড

Swastika Mukherjee: বন্ধুর সুইমিং স্যুটেই সময় কাটাচ্ছেন স্বস্তিকা, মেয়ের প্রশ্নে স্পষ্ট জবাব অভিনেত্রীর

Advertisement

Advertisement

টলিপাড়ার বিতর্কিত ও চর্চিত প্রথম সারির অভিনেতাদের মধ্যে স্বস্তিকা মুখোপাধ্যায় অন্যতম। অভিনেত্রী হিসেবে প্রায়ই মিডিয়াতে চর্চার আলোয় থাকেন তিনি। অন্যদিকে অভিনেত্রীর ব্যক্তিগত জীবন নিয়ে কৌতূহলের শেষ নেই সাধারণের। বিশেষ করে বর্তমানে বডি শেমিংয়ের ক্ষেত্রে বারবার নাম উঠে আসে তার। একাধিক নেটনাগরিকদের কাছেও কটাক্ষের শিকার হতে হয় তাকে। তবে সেই প্রসঙ্গ নিয়ে একেবারেই মাথা ঘামাতে নারাজ অভিনেত্রী।

Advertisement

এই টলি অভিনেত্রীর হাতে বাংলা হিন্দি মিলিয়ে কাজ নেহাতই কম নেই। আর সেই কাজ ও ব্যস্ততার মাঝেই নিজের জন্য প্রায়ই সময় বার করে নেন তিনি। সময় কাটান মেয়ে অন্বেষার সাথেও। তবে সম্প্রতি একাই সুইমিং পুলের ধারে সময় কাটিয়েছেন স্বস্তিকা, যার একাধিক ঝলক নিজেই রিল ভিডিও আকারে শেয়ার করে নিয়ে পুনরায় মিডিয়ার পাতায় চর্চিত অভিনেত্রী। জবাবদিহি করেছেন মেয়ের কাছেও।

Advertisement

উল্লেখ্য, এদিন অভিনেত্রী নীল সুইমিং স্যুটে, বিনা মেকাপ লুকে, ট্রান্সপারেন্ট সাদা চশমাতেই নিজের একাধিক ঝলক ক্যামেরাবন্দি করেছিলেন। তুলেছিলেন আশেপাশের একাধিক ছবিও। এই মুহূর্তে তার শেয়ার করে নেওয়া ভিডিওতে সেইসমস্ত ঝলকই মিলবে।

Advertisement

অভিনেত্রী নিজের এই ঝলক শেয়ার করে নেওয়ার পর থেকেই একাধিকজনের থেকে মিলেছে এক এক ধরনের মন্তব্য। কেউ সরাসরি তার ফোন নম্বর চেয়ে বসেছেন। যার উত্তরে অভিনেত্রীর স্পষ্ট জবাব না। আবার কেউ তাকে মনে করিয়ে দিয়েছেন তার বয়স হচ্ছে। আর এই কথার উত্তরে ব্যঙ্গের সুরেই উত্তর দিয়েছেন বয়স ছাড়া আর কিছু হওয়ার নেই। পাশাপাশি মন্তব্য করতে দেখা গিয়েছে বর্তমান প্রজন্মের অন্যতম পরিচিত অভিনেত্রী স্বস্তিকা দত্তকেও। তিনি নিজের মন্তব্যের সূত্র ধরে অভিনেত্রীর প্রতি তার ভালোবাসা প্রকাশ করেছেন। তবে তার উত্তরে অভিনেত্রী কোনো প্রতিক্রিয়াই জানাননি। পাশাপাশি মন্তব্য করতে দেখা গিয়েছে অভিনেত্রীর মেয়ে অন্বেষাকেও। তিনি সরাসরি মাকে জিজ্ঞাসা করেছেন সুইমিং স্যুটটি কার! যার উত্তরে অভিনেত্রীও স্পষ্টভাবে জানিয়ে দিয়েছেন, এটি তার এক বন্ধুর।

Recent Posts