ফেরাল বড় অফার! সৌরভ দাসের বিপরীতে অভিনয় করতে রাজি নয় অভিনেত্রী স্বস্তিকা

Advertisement

Advertisement

টেলিটাউনের অতি জনপ্রিয় মুখ হলেন রাধিকা ওরফে স্বস্তিকা দত্ত। বাংলা সিনেমা আর ধারাবাহিক দিয়ে বাঙালি বহু দর্শকের প্রিয় হয়ে উঠেছিলেন অভিনেত্রী। তবে টলিপাড়ায় খবর ছিল অভিনেত্রী এবার ওয়েব সিরিজে পা রাখছেন। পরিচালক সৌম্যজিৎ আদকের ওয়েব সিরিজ ‘অল্প হলেও সত্যি’ নামক ওয়েব সিরিজে অভিনেত্রী হিসেবে অভিষেক করার কথা ছিল। আর এই সিরিজে অভিনেত্রীর বিপরীতে কাজ করার কথা ছিল সৌরভ সাহা। বৃহস্পতিবারই এই এক সংবাদমাধ্যমে পাওয়া গিয়েছিল এই খবর।

Advertisement

এমনকী, অভিনেত্রী ও পরিচালক দু’জনেই এই খবর নিজেরাই জানিয়েছিলেন সেই সংবাদমাধ্যমকে। কিন্তু, রাত শেষ হতে শুক্রবার বদলে গেল অভিনেত্রীর নাম। স্বস্তিকার জায়গা নিয়ে নিল দর্শনা বনিক। কিন্তু হঠাৎ এই নাম পরিবর্তন কেন। ওয়েব সিরিজে কাজ করবেন বলে পরিচালকের সাথে সই আর অফিসিয়ালি সব কাজই শেষ হয়ে গিয়েছিল। কিন্তু এক রাতে কি হল যে এই ওয়েব সিরিজ থেকে বেরিয়ে এলেন অভিনেত্রী। মহরতের দিন কনট্র্যাক্টে সাইন হওয়ার কথা ছিল তার আগেই না করলেন স্বস্তিকা।

Advertisement

বলিউডে এরকম প্রায়শই সিনেমা বা ওয়েব সিরিজের নায়ক নায়িকা পালটে যায় রাতারাতি। সেই হাওয়াই কি লাগলো টলিউড অন্দরেও? অনেকে মন্তব্য করেন এই ওয়েব সিরিজে সৌরভ থাকায় নাকি স্বস্তিকা পিছিয়ে এসেছেন নাকি। তবে এই কথা পুরোপুরি মিথ্যে। আর নিজেই সেই কথা জানালেন অভিনেত্রী। সিনেমার প্রসঙ্গে অভিনেত্রী জানান, তিনি বর্তমানে জি বাংলার ‘কি করে বলবো তোমায়’ ধারাবাহিকে মুখ্য চরিত্রে কাজ করছেন। ধারাবাহিকের সাথে ডেট ক্ল্যাশ করছে তাই তিনি এই মুহূর্তে নতুন নতুন প্রোজেক্টে সময় দিতে পারবেননা। তাই বাধ্য হয়ে এই ওয়েব সিরিজ ছেড়ে দেওয়া ছাড়া স্বস্তিকার কাছে কোনও উপায় ছিল না।

Advertisement

বৃহস্পতিবার রাতেই স্বস্তিকা পরিচালক মশাইকে জানিয়েছেন, এই মুহূর্তে তাঁর জুলাইতে কাজ শেষ করা তাঁদের পক্ষে সম্ভব নয়। অগস্ট-সেপ্টেম্বরের আগে তিনি এই ওয়েব সিরিজে সময় দিতেও পারবেন না।  তারপরেই সৌম্যজিৎ দর্শনার সাথে রাতেই যোগাযোগ করেন। এই ওয়েব সিরিজের গল্প বেশ পছন্দ হয় দর্শনার। তাই তিনি সাথে সাথে রাজি হয়েছেন অভিনয় করতে। সম্পর্কের টানাপড়েনের গল্প বলবে নাকি এই নতুন সিরিজটি। সৌরভ এবং দর্শনা ছাড়াও ওই সিরিজে রয়েছেন ঋষভ বসু এবং সৃজনী মিত্র। সব ঠিকঠাক থাকলে পরের মাসে শ্যুটিং শুরু হয়ে যাবে

Recent Posts