প্রধানমন্ত্রীকে পা ছুঁয়ে প্রণাম শুভেন্দু অধিকারীর, দূর থেকে দেখলেন মমতা বন্দ্যোপাধ্যায়

প্রধানমন্ত্রীর শুভেন্দুর পিঠ চাপড়ে বুঝিয়ে দিলেন শুভেন্দুকে পেয়ে তিনি খুশি

Advertisement

Advertisement

নেতাজি জন্ম জয়ন্তীতে প্রধানমন্ত্রীর ভিক্টোরিয়াতে এসে অনুষ্ঠানে যোগ দেওয়া নিয়ে সরগরম ছিল আজকের বঙ্গ রাজনীতি। সেখানে আজ তৃণমূল ত্যাগী নেতা শুভেন্দু অধিকারীকে নরেন্দ্র মোদির পা ছুঁয়ে প্রণাম করতে দেখা গেল। কিছুদিন আগেই শুভেন্দু অধিকারী অমিত শাহের হাত ধরে বিজেপিতে যোগদান করেছিলেন। কিন্তু বারংবার গুজব ওঠার পরেও শুভেন্দু অধিকারী প্রধানমন্ত্রীর সাথে দেখা করতে যায়নি। বিজেপিতে যোগ দেয়ার পর আজ প্রথম প্রধানমন্ত্রীকে দেখেই শুভেন্দু অধিকারী তার পা ছুঁয়ে প্রণাম করেন। অন্যদিকে প্রধানমন্ত্রী তার পিঠ চাপরে দেন। আর দূর থেকে সেই দৃশ্য দেখেন শুভেন্দুর প্রাক্তন নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

Advertisement

বিজেপিতে যোগদান করার পর থেকে শুভেন্দু অধিকারী যে গেরুয়া শিবিরের জন্য খুব উল্লেখযোগ্য নেতা হয়ে গিয়েছে তা বলাই বাহুল্য। রাজনৈতিক বিশেষজ্ঞদের একাংশ মনে করছেন যদি বিজেপি বাংলায় ক্ষমতায় আসে তাহলে মুখ্যমন্ত্রী ও হতে পারেন শুভেন্দু অধিকারী। ইতিমধ্যেই মমতার নন্দীগ্রামে প্রার্থী হওয়ার ঘোষণা পর তাকে পাল্টা চ্যালেঞ্জ করেছেন শুভেন্দু। তারপর মোদির চোখে আসার সুযোগ ছাড়েনি আজকে শুভেন্দু। অবশ্য মোদি ও শুভেন্দুকে নিরাশ করেনি। শুভেন্দুর পিঠে চাপড় দিয়ে তিনি বুঝিয়ে দিয়েছে শুভেন্দুকে পেয়ে তিনি খুশি এবং আনন্দিত।

Advertisement

প্রসঙ্গত বিজেপিতে যোগদান করার পর থেকে শুভেন্দু অধিকারী শাসকদলের বিরুদ্ধে একাধিক ইস্যুতে গলায় সুর তুলেছেন। তিনি বারংবার জোর গলায় দাবি করেছেন আসন্ন বাংলা বিধানসভা নির্বাচনে বিজেপি জিতবে এবং ক্ষমতায় আসবে। তিনি সেই সাথে সোনার বাংলা গড়ার দাবি করছেন। ইতিমধ্যেই দিলীপ ঘোষ ও শুভেন্দু অধিকারী মিলিতভাবে গোপীবল্লভপুর ও নন্দীগ্রামে ঝাঁপিয়ে পড়েছেন। দুজনে হাত মিলিয়ে লালমাটি ও জঙ্গলমহলে আধিপত্য কায়েম করার চেষ্টা করছেন। শুভেন্দু অধিকারী হুঁশিয়ারি দিয়ে বলেছেন, “নির্বাচনের পর দিকে যেতে হবেই। পদ্ম ফুটিয়ে আমি ঘুমাতে যাব।”

Advertisement

Recent Posts