আগামী বছরে মুক্তির স্বাদ দেবে ঈশ্বর, নতুন মন্তব্য শুভেন্দুর

Advertisement

Advertisement

রাজনীতিতে তার ভবিষ্যৎ এখনও স্পষ্ট নয়। তারই মধ্যে বিভিন্ন ‘অরাজনৈতিক’ সভা করছেন শুভেন্দু অধিকারী। মহিষাদলে তেমনই একটি ‘অরাজনৈতিক’ সভা থেকে প্রাক্তন মন্ত্রী তথা তৃণমূল কংগ্রেস নেতা শুভেন্দু অধিকারী আশাপ্রকাশ করলেন, আগামী বছরে মুক্তির স্বাদ দেবেন ঈশ্বর।

Advertisement

রবিবার এক সভায় এক বৃদ্ধার হাতে ‘সৃজন সম্মান তবে দেন প্রাক্তন পরিবহণমন্ত্রী শুভেন্দু অধিকারী। সেই বৃদ্ধা এলাকায় ‘কাগজ বুড়ি’ নামে পরিচিত। স্থানীয় সূত্রে খবর, কাগজ বিক্রি করে নিজের দিন চালান এই বৃদ্ধা। খরচ বাঁচাতে দুপুরে খান না তিনি। পরে শুভেন্দু জানান, তিনি যখনই যান, তার সাথে দেখা হয় বাসন্তি ত্রিপাঠির সাথে। সেই জন্যই তাকে জড়িয়ে ধরেছেন ৮০ বছরের এই বৃদ্ধা। বলেছেন, তার নাতিকে দেখাশোনা করার দায়িত্ব নিতে হবে শুভেন্দু অধিকারীকে।

Advertisement

পড়ে বড়দিন এবং ইংরেজি নববর্ষের আগাম শুভেচ্ছা জানান তিনি। কিন্তু করোনা ভাইরাসের প্রকোপে এই বছর যেভাবে কেটে গিয়েছে ছন্দ সেই বিষয়ে আক্ষেপ প্রকাশ করেন শুভেন্দু। তার বক্তব্য,”এই বছরটা আমরা ভালোভাবে কাঁটাতে পারিনি। এখানে আমরা অনেকে বসে আছি যারা করোনাকে হারিয়ে দিয়েছে।” অনেকে আবার এই করোনার প্রকোপে হারিয়েছেন নিজের প্রিয়োজনেদের। তাই চলতি বছরকে পিছনে ঠেলে ‘ভালো’ নববর্ষের আশায় আছেন শুভেন্দু অধিকারী।

Advertisement

তার বক্তব্য,”আগামী ২০২১… আমরা ঈশ্বরে বিশ্বাস করি। আমরা ঈশ্বরে বিশ্বাস করি। আমরা দেবীশক্তি-মাতৃশক্তিতে বিশ্বাস করি। আশা করি, ঈশ্বর আমাদের ২০২১ সালটা খুব ভালো দেবে। মুক্তির স্বাদ দেবে। আনন্দের স্বাদ দেবে।”

‘দাদার অনুগামী’দের একাংশ হতে দাবি করা হয়েছে, সেই মন্তব্যের পরদিনই সোমবার সকালে কাথির শান্তকুঞ্জের দিকে বেরিয়ে পড়েন। বেলা সাড়ে ১২ টা নাগাদ তার গাড়ি বেরোতে দেখা যায় বলে দাবি একাংশের। তবে তার গন্তব্য কোথায়, সেই বিষয়ে স্পষ্ট ভাবে জানা যায়নি কিছুই।

Recent Posts