“মোটাকে চুলের মুঠি ধরে বার করব”, অনুব্রতকে বেনজিরভাবে আক্রমণ শুভেন্দুর

আগামীকাল সপ্তম দফা নির্বাচনে বীরভূমে ভোটগ্রহণ হবে

Advertisement

Advertisement

একুশে বিধানসভা নির্বাচন জোরকদমে চলছে বাংলায়। ইতিমধ্যেই রাজ্যে ছয় দফা নির্বাচন সম্পন্ন হয়েছে। বাকি আছে আর দুই দফা নির্বাচন। তারমধ্যে সপ্তম দফা নির্বাচন আছে আগামীকাল। এই সপ্তম দফা নির্বাচনে বীরভূম বিধানসভা কেন্দ্রের ভোটগ্রহণ পর্ব সম্পন্ন হবে। বীরভূমে তৃণমূল হেভিওয়েট নেতা অনুব্রত মণ্ডল বারংবার তার দাপুটে কর্মকাণ্ডের জন্য খবরের শিরোনামে উঠে আসেন। আগামীকালের এই নেতার অঞ্চলে নির্বাচনের জন্য একযোগে একাধিক বিজেপি নেতা পাল্টা প্রচার করতে মাঠে নেমে পড়েছেন। তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগদান করা শুভেন্দু অধিকারী আজ কড়া ভাষায় অনুব্রত মণ্ডলের তুলোধোনা করেছেন।

Advertisement

শুভেন্দু অধিকারী নাম না করে আজ অনুব্রত মণ্ডলকে কটাক্ষ করে বলেছেন, “ভোট মিটলে বীরভূমের মোটা নেতাকে যদি চুলের মুঠি ধরে না বার করতে পারি তাহলে আমার নাম শুভেন্দু অধিকারী নয়।” এছাড়াও তিনি বলেছেন, “মোটা নেতার দম বেরিয়ে গেছে আয়কর দপ্তর এর নোটিশ যেতেই। সম্পত্তি, টাকা পয়সা, ক্রয়-বিক্রয় ইত্যাদি নিয়ে নোটিশ পাচ্ছে। খবর পাওয়া গেছে মোটার নামে অনেক বেনামী সম্পত্তি আছে।”

Advertisement

এছাড়াও শুভেন্দু অধিকারী তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়কে বহিরাগত ইস্যু নিয়ে ফের কটাক্ষ করেছেন। তিনি সরাসরি জনোনেত্রীকে আক্রমণ হেনে বলেছেন, “এখন করোনার সময় গুজরাট থেকে অক্সিজেন নিচ্ছে বাংলা। তাহলে এখন অক্সিজেনটাকে বহিরাগত বলে বার করে দিচ্ছে না কেন? এছাড়া রাজ্য সরকার এখন কেন্দ্র সরকারের প্রকল্প গুলিতে নিজেদের নাম বসিয়ে কাজ চালাচ্ছে।”

Advertisement

Recent Posts