সভা করতে যাবার আগে দুর্ঘটনার কবলে শুভেন্দুর গাড়ি, অল্পের জন্য রক্ষা পেলেন নেতা

পুরুলিয়ার সভায় যাওয়ার পথে এবারে দুর্ঘটনার কবলে পড়ল শুভেন্দু অধিকারীর (Suvendu Adhikary) কনভয়।

Advertisement

Advertisement

পুরুলিয়ার সভায় যাওয়ার পথে এবারে দুর্ঘটনার কবলে পড়ল শুভেন্দু অধিকারীর (Suvendu Adhikary) কনভয়। জানা যাচ্ছে, বাঁকুড়াতে ঢোকার পথে একটি পিকআপ ভ্যানের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয় শুভেন্দুর গাড়ির। দুটি গাড়ির মধ্যে সংঘর্ষে আহত হয়েছেন এক নিরাপত্তারক্ষী। তবে সূত্রের খবর অনুযায়ী, ওই গাড়িতে শুভেন্দু অধিকারী ছিলেন না। তিনি সম্পূর্ণ সুস্থ রয়েছেন।

Advertisement

বৃহস্পতিবার দুপুরে ওন্দা থানা এলাকায় এই ঘটনাটি ঘটে। স্থানীয় সূত্রে জানা যাচ্ছে, বিজেপি নেতার কোন ভারতে সর্বমোট ৭টি গাড়ি ছিল। ৬০ নম্বর জাতীয় সড়ক ধরে যাওয়ার সময় কোন এলাকাতে উল্টোদিক থেকে একটি পিকআপ ভ্যান চলে আসে। তখন হয় দুটি গাড়ির মধ্যে মুখোমুখি সংঘর্ষ। নিয়ন্ত্রণ হারিয়ে কনভয়ের পিছনে দুটি গাড়িতে ধাক্কা দেয়। সেখানে আহত হয়েছেন একজন নিরাপত্তারক্ষী। জানা যাচ্ছে অন্য একটি গাড়িতে সামান্য ক্ষতি হয়েছে।

Advertisement

পদত্যাগের পর থেকে মুখ্যমন্ত্রী থেকে শাসকদল পর্যন্ত বহু নেতাদের বিরুদ্ধে মন্তব্য করে এসেছেন শুভেন্দু অধিকারী। গত ১৯ জানুয়ারি পুরুলিয়ার সভা থেকে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee) বিরোধী বিজেপিকে চাঁচাছোলা ভাষায় আক্রমণ করেছিলেন। শুভেন্দু অধিকারী তার নিশানায় ছিলেন। এবারে সেই অভিযোগের পাল্টা বৃহস্পতিবার দুপুরে জয়পুরহাট বিবি হাই স্কুলের মাঠে সভা করলেন শুভেন্দু অধিকারী। তবে রাতের দিকে ওই হাই স্কুলের মাঠে বিজেপির সভা মঞ্চে একাংশ আগুন লাগিয়ে দেওয়া হয়। তা সত্ত্বেও সভা করা হয়েছে বলে জানা গেল।

Advertisement

Recent Posts