লকডাউনে মেয়ের চুল কাটতে ব্যস্ত বিশ্বসুন্দরী সুস্মিতা সেন, দেখুন ভিডিও

Advertisement

Advertisement

বিশ্বসুন্দরী থেকে সফল সিঙ্গেল মাদার! হ্যাঁ ইনি আর কেউ না বঙ্গতনয়া সুস্মিতা সেন। সুস্মিতা সেনের বয়স যখন ২৪ তখনই অভিনেত্রী সুস্মিতা এক বড় সিদ্ধান্ত নিয়েছিলেন। অবিবাহিত অবস্থায় ২১বছর আগে সুস্মিতা সেন দত্তক নিয়েছিলেন বড় মেয়ে রেনেকে। এরপর ২০১০ সালে তিন বছর বয়সী আলিশাকে দত্তক নিয়েছিলেন। দুই মেয়েকেই পড়াশুনা শিখিয়ে আত্মনির্ভরশীল করেছেন। দুই মেয়ে অভিনেত্রীর সবচেয়ে বড় দুর্বলতম অংশ। বড় মেয়েকে বলিউডে প্রতিষ্ঠিত করাই এখন সুস্মিতার লক্ষ্য। আর ছোট মেয়েকেও ভালোবাসায় ভরিয়ে রেখেছেন অভিনেত্রী। রক্তের সম্পর্কি কি সব হৃদয়ের সম্পকে এই তিন জন একই সূত্রে বাঁধা।

Advertisement

কাজ, ফিটনেস, মডেলিং, প্রেমের সম্পর্কের মাঝেও দুই মেয়েকে সমানভাবে সময় দেন বিশ্বসুন্দরী। তিনি যত বড় সেলিব্রেটি হোক নিজের মেয়েকে নিজের হাতে চুল বেঁধে দেন সুস্মিতা। শনিবার রাতে ইনস্টাগ্রামে ভাইরাল হয় একটি ছবি। যেখানে দেখা গেল সুস্মিতা সেন আর ছোট মেয়ে আলিশার একটি আদরঘন মুহূর্ত। একটি ছবি, যেখানে ছোট মেয়ে আলিশার চুল কাটতে দেখা গেল প্রাক্তন বিশ্ব সুন্দরীকে। ছবি থেকে হতবাক নেটিজেনরা। অভিনেত্রীর একই অঙ্গে কতই না গুণ।

Advertisement

সুস্মিতা সেন যে চুল কাটতেও এক্সপার্ট তা কাল অনেকেই জেনে গেলেন। অভিনেত্রী জানান, ছোট মেয়ের ৩ বছর বয়স থেকেই আলিশার হেয়ার ড্রেসারতিনি স্বয়ং। মেয়ের চুল কোন কাটিং এ ভালো লাগবে তিনি ঠিক করেন। ভাইরাল হওয়া ছবিতে কালো টি-শার্ট এবং জিনসে মন দিয়ে মেয়ের চুল কাটতে দেখা গেল অভিনেত্রীকে, অন্যদিকে আলিশা চোখ বন্ধ করে চুপটি করে ভালো মেয়ের মতো বসে রয়েছেন। ছবির ক্যাপশনে সুস্মিতা লেখেন- ‘সপ্তাহের শেষটা কারোর জন্য খুব ব্যস্ততায় ভরা?! আলিশা সবসময়ই জানিয়ে দেয় আমি কতটা জরুরি… আমি ওর চুল কাটতে গিয়ে চিন্তায় ভুগি, আর চুপ করে ধ্যান করে। ওর কনফিডেন্সটা আমার দারুণ লাগে!’

Advertisement

ছোট মেয়ের সাথে ফ্রেমবন্দী করেছেন সুস্মিতার বড় কন্যে রেনে। আলিশার চুল কাটা হয়ে যাওয়ার পরের লুকও ইনস্টাগ্রাম স্টোরিতে তুলে ধরেছেন সুস্মিতা। সেখানে অভিনেত্রী না থাকলেঈ তাঁর দুই মেয়েকে পাওয়া গিয়েছে একফ্রেমে। অনুরাগীরা সুস্মিতার এই নতুন ট্যালেন্ট দেখে অনেকেই প্রশংসায় ভরিয়ে দিলেন। সুস্মিতার বড় মেয়ে রেনেও আবদার করে বলে বসেন, ‘মা, তুমি আমার চুলটাও কেটে দাও’। পালটা জবাবে, সুস্মিতা বলেন, ‘সোনা তুমি এখন অনেক বড় হয়ে গেছো তবে চাইলে কেটে দিতে পারি’। সুস্মিতা ও তাঁর দুই কন্যার এই আদরঘন মুহূর্ত দেখে মুগ্ধ নেটিজেনরা।

শেষবার সুস্মিতাকে ডিজনি প্লাস হটস্টারের ওয়েব সিরিজ ‘আরিয়া’দেখা গিয়েছে। এই ওয়েব সিরিজ এতটাই জনপ্রিয় হয় ফের আরিয়া সিজন ২ তে দেখা যাবে বঙ্গ তনয়াকে।করোনা মহামারির মাঝেই ‘আরিয়া সিজন ২’-এর শ্যুটিং শুরু হয়। এই পরিস্থিতি একটু স্বাভাবিক হলেই ফের সেটে ফিরবেন অভিনেত্রী। ৪৫ বছর বয়সী এই নায়িকা প্রেম করছেন রোমান শলের সঙ্গে। তাঁর সাথেই লিভ ইন সম্পর্কে আছেন তিনি। রেনে আর আলিশার ও খুব প্রিয় বন্ধু রোমান।

Recent Posts