এলো না বলিউডের কোন অভিনেতা-অভিনেত্রী, এইভাবে সুশান্তকে বিদায় দিলেন বাবা

Advertisement

Advertisement

কৌশিক পোল্ল্যে: আজ পাটনার বাড়িতে প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের স্মরণ সভার আয়োজন করা হয়। সুশান্তের স্মরণেই অনুষ্ঠিত হল প্রার্থনা সভা। অভিনেতার পরিবারের লোকজন সহ ঘনিষ্ঠজনদের উপস্থিতিতে পালিত হল প্রার্থনা সভা। গত ১৪ ই জুন গলায় ফাঁস লাগিয়ে আত্মঘাতী হয়েছিলেন অভিনেতা। তার মৃত্যুর কারণ তল্লাশিতে চলছে তদন্ত। সুশান্তের শেষকৃত্যের যাবতীয় ভার গ্রহণ করলেন তার বাবা, তিনিই ছেলেকে চোখের জলে শেষবারের মতো বিদায় জানালেন।

Advertisement

সুশান্ত সিং রাজপুতের মৃত্যু নিয়ে বলিউডে হইচই পড়ে গেলেও এই স্মরণসভার অনুষ্ঠানে ইন্ডাস্ট্রির কোনো তারকাকেই এখনো পর্যন্ত আসতে দেখা যায়নি। যদিও অভিনেতার শেষকৃত্যে উপস্থিত ছিলেন শ্রদ্ধা কাপুর, কৃতি শ্যানন, বিবেক ওবেরয়, রাজকুমার রাও প্রমূখরা। অভিনেতার পরিবারকে সমবেদনা জানাতে উপস্থিত হয়েছিলেন সুশান্তের প্রাক্তন প্রেমিকা অঙ্কিতা লোখান্ডেও, কিন্তু এই স্মরণ সভার দিনটি তারকাদের অনুপস্থিতিতেই কাটল একথা বলা চলে।

Advertisement

এদিকে সুশান্তের মৃত্যুর কারণ নিয়ে শোরগোল উঠেছে বি-টাউনে। সুশান্তের বিশেষ বান্ধবী রিয়া চক্রবর্তীকেও জেরা করেছে পুলিশ। রিয়ার বয়ানে উঠে এসেছে বহু নয়া তথ্য ফলে তদন্ত মোড় নিয়েছে অন্যদিকে যদিও মৃত্যুর কারণ নিয়ে এখনো পর্যন্ত স্পষ্ট তথ্য পাওয়া যায়নি। মানসিক অবসাদ ছাড়াও আর কি কি সমস্যায় ভুগছিলেন অভিনেতা তা নিয়েও চিকিৎসককে জিজ্ঞাসাবাদ করতে পারে পুলিশ।

Advertisement

Recent Posts