বলিউড

Sunny Leone: কালো পোশাকে ভক্তদের মনের তাপমাত্রা বাড়িয়েছেন সানি লিওনি, দেখলে ঘুম উড়বে দিনে-দুপুরেই

Advertisement

Advertisement

কারেণজিৎ কৌর ভোহরা অভিনয় দুনিয়ায় সানি লিওনি নামেই পরিচিত। ছোট থেকেই নানা ওঠা-পড়ার মধ্যে দিয়ে গিয়েছেন তিনি। তিনি একজন অভিনেত্রী হওয়ার পাশাপাশি একজন স্বনামধন্য মডেলও। এছাড়াও প্রথম সারির পর্নোগ্রাফিক অভিনেত্রী হিসাবেও পরিচয় রয়েছে তার। তার এক ঝলক পাওয়ার আশায় অধীর আগ্রহে অপেক্ষা করে থাকেন তার অগণিত অনুরাগীরা। প্রতিমুহূর্তে সোশ্যাল মিডিয়ার পাশাপাশি নিজের ভক্তদের মাঝে উষ্ণতা ছড়াতে দেখা যায় তাকে। তার এক একটা ঝলক দিনে-দুপুরেও ঘুম ওড়াতে সক্ষম। সেকথা অবশ্য তার সোশ্যাল মিডিয়ার পাতায় নজর রাখলেই স্পষ্ট হবে।

Advertisement

বর্তমানের অভিনেত্রী হিসেবে সোশ্যাল মিডিয়ার পাতায় নেহাত কম সক্রিয় নন অভিনেত্রী। তার মতো সাহসী, লাস্যময়ী খুব কমই রয়েছে এই ইন্ডাস্ট্রিতে। কারণে-অকারণে প্রায়ই চর্চাতে উঠে আসতে দেখা যায় তাকে। তবে নিজের কর্মজগৎ’এর পাশাপাশি তিনি যে একজন সফল স্ত্রী ও মা সেকথা অবশ্য আলাদাভাবে উল্লেখ করার প্রয়োজন নেই। তবে এই মুহূর্তে অভিনেত্রী নিজের সাম্প্রতিক বোল্ড ব্ল্যাক লুকেই গাড়ি করে ঘুরতে যেতে চেয়েছেন। রইল ঝলক।

Advertisement

অভিনেত্রীর শেয়ার করে নেওয়া সাম্প্রতিক ঝলকে কালো, বোল্ড, হাই থাই স্লিটেড পোশাকেই ক্যামেরার সামনে হাজির হতে দেখা গিয়েছিল তাকে। মেসি হেয়ারে নিউড মেকাপ নিয়েছিলেন তিনি। শো-অফ করেছিলেন নিজের টোনড বডিও। পায়ে পরেছিলেন মানানসই হাইহিল। এদিন একটি সোনালী রঙের রেট্রো গাড়ির সাথেই ক্যামেরার সামনে একাধিক পোজে দেখা গিয়েছিল অভিনেত্রীকে। তিনি এই গাড়ি করেই ঘুরে আসতে চান, সেকথাও ক্যাপশনের মাধ্যমে জানিয়েছিলেন সকলকে। তার চোখে-মুখে ছিল আবেদনের স্পষ্ট ছাপ। কোনো সাহসী ফটোশুটের সূত্র ধরেই যে এদিন অভিনেত্রী ক্যামেরার সামনে হাজির হয়েছিলেন, তা এতক্ষণে স্পষ্ট সকলের কাছেই। তার শেয়ার করে নেওয়া ঝলকের বিশ্লেষণে নজর রাখলেই তার প্রমাণ মিলবে। বলাই বাহুল্য, এই মুহূর্তে অভিনেত্রী নিজের এই কালো সাহসী লুকেই ঘুম উড়িয়েছেন নেটনাগরিকদের একাংশের। তাপমাত্রাও বাড়িয়ে দিয়েছেন ভক্তদের মনের। অবশ্য কমেন্টবক্সে নজর রাখলেই তার একাধিক ঝলক মিলবে।

Advertisement

Recent Posts