শেষমেশ সবার সামনে স্বামীকে বাঁদর বললেন সানি, জানুন কি ঘটনা ঘটেছিল

Advertisement

Advertisement

ঠিক কী ভাবে চেনেন আপনি সানি লিওনকে ? অভিনেত্রী, সঞ্চালক নাকি পর্ন তারকা? যদি আপনি ওয়েব সিরিজ ‘করণজিত্ কউর- দ্য আনটোল্ড স্টোরি অব সানি লিওন’ দেখে থাকেন তবে সানি সম্পর্কে একটা ধারণা করতে পারেন। বর্তমানে এই তারকা এখন তিন সন্তানের মা। আইটেম নম্বর দিয়ে বলিউডি জার্নি শুরু করেছিলেন সানি, আর তার আগে পর্ন কেরিয়ারে ব্যস্ত ছিলেন ইনি। সেই সময় তাঁর জীবনে কখনও পেয়েছেন সফলতা কখনও আবার ব্যর্থতা। কিন্তু এখনকার সানি বেশ হাসিখুশি। তিন সন্তান আর স্বামীকে নিয়ে চুটিয়ে সংসার করছেন অভিনেত্রী।

Advertisement

সানি লিয়ন ও তাঁর স্বামী ড্যানিয়েলের মধ্যে এক দারুণ বন্ধুত্ব রয়েছে। এই বন্ধুত্ব অবশ্য অনেক পুরনো। কেরিয়ারের শুরু থেকেই এই বন্ধুত্বের সূত্রপাত, তারই ঝলক দেখা গেল সানির ইন্সটাগ্রাম পোস্টে। এমনিতেই সোশ্যাল মিডিয়ায় খুবই অ্যাক্টিভ থাকেন সানি-ড্যানি৷ মাঝে মধ্যেই নানান ভিডিও ছবি আপলোড করতেই থাকেন ৷ কখনও তিন সন্তান নিয়ে, কখনও নিজেদের ট্র্যাভেল ভিডিও৷ তা কি এমন ছিল ওই পোস্টে? পোস্ট দেখে বোঝা যাচ্ছে সপরিবারে কোন চিড়িয়াখানায় গেছেন সানি কিন্তু পোস্টটি কি এমন ছিল? চলুন ছবিটা একবার দেখে নিই।

Advertisement

ছবিটি সাধারন কিন্তু ক্যাপশনটি বেশ মজার। সানি লিখলেন, ‘ড্যানিয়াল বলছিল ছবির ক্যাপশন দিতে, শুধু আমি, একটি উট ও একটি বাঁদর ! কিন্তু এতটাও সুন্দর নয় ব্যাপারটা ওয়েবার ৷’

Advertisement