স্বর্গের পরীর মত দেখতে সানি দেওলের স্ত্রী, ,মাধুরীর চেয়েও সুন্দরী, দেখুন ছবি

বলি টাউনের এক অত্যন্ত গুরুত্বপূর্ণ ও প্রভাবশালী অভিনেতা হলেন সানি দেওল

Advertisement

Advertisement

বলিউড গ্ল্যামার ওয়ার্ল্ডে তারকাদের অভিনয় দক্ষতা থেকে শুরু করে ব্যক্তিগত জীবন, সবই নেটিজেনদের চর্চার কেন্দ্রবিন্দুতে চলে আসে। বিশেষ করে তারকাদের বিভিন্ন ফ্যাশন সেন্স বা তাদের পরিবারের সদস্যদের বিভিন্ন না জানা কথা সোশ্যাল মিডিয়াতে ব্যাপক ভাইরাল হয়ে থাকে মাঝে মধ্যেই। আসলে নেটিজেনদের নজর এড়ায় না তারকাদের কোনো কথাই। এই বলি টাউনের এক অত্যন্ত গুরুত্বপূর্ণ ও প্রভাবশালী অভিনেতা হলেন সানি দেওল। বলিউডের উন্নতিতে তাঁর অবদান অনস্বীকার্য।

Advertisement

পুরনো কালের একাধিক হিট হিন্দি সিনেমাতে হিরোর চরিত্রে অভিনয় করে লাখ লাখ মানুষের মন জয় করে নিয়েছেন সানি দেওল। ভারত ভূখণ্ড ছাড়িয়ে বিদেশেও তাঁর জনপ্রিয়তা তেমন কম নেই। এই অভিনেতার বিশেষত্ব হলো তিনি প্রত্যেকটি চরিত্রকে নতুন ভাবে বুঝে নিয়ে অভিনয় করতেন। তাই তো মানুষের কাছে সিনেমার চরিত্রটি বেশি জীবন্ত হয়ে উঠত। এই অভিনেতা জাঁকজমক এবং বলিউড পার্টির সাথে খুব একটা যুক্ত থাকেন না। বরং তিনি পরিবারের সাথে সময় কাটাতে বেশি পছন্দ করেন। তবে আজকের এই প্রতিবেদন প্রতিভাবান অভিনেতা সানি দেওলকে নিয়ে নয়। এই প্রতিবেদনে সানি দেওলের স্ত্রী পূজা দেওল সম্বন্ধে আপনাদের জানাবো।

Advertisement

Advertisement

সৌন্দর্যের নিরিখে বিচার করলে সানি দেওলের স্ত্রী পূজা দেওল দেখতে বেশ সুন্দরী এবং তাঁর কিউটনেসের সামনে ক্লিন বোল্ড হয়ে যেতে পারেন অনেক আধুনিক বলিউড অভিনেত্রী। তবে এই পূজা দেওল খুব একটা লাইমলাইটে থাকতে পছন্দ করেন না। আপনি শুনলে অবাক হবেন, সানি দেওল পূজাকে বিয়ে করার পর দীর্ঘ কয়েক বছর সেই সম্পর্কের কথা সকলের থেকে লুকিয়ে রেখেছিলেন। আসলে স্বামী-স্ত্রী দুজনেই তাদের ব্যক্তিগত জীবনকে মিডিয়ার সামনে তুলে ধরতে চান না। সম্প্রতি তাঁর একটি ছবি ব্যাপক ভাইরাল হচ্ছে। এখন তার ছবি সবার সামনে এসেছে, ছবিতে তাকে খুব সুন্দর দেখাচ্ছে, আপনি তার ছবিতে যেমন দেখেছেন, তার সুন্দর ছবি দেখে সবাই পাগল হয়ে যাচ্ছেন।

Recent Posts