বিনোদন

Dance Video: অন্ধকার রাতে সুনিতা বেবির উদ্দাম নাচ, এমন অঙ্গভঙ্গিতে পাগল হলেন পুরুষ ভক্তরা

Advertisement

Advertisement

বর্তমানে সোশ্যাল মিডিয়ায় প্রায়ই হরিয়ানভি ডান্সাররা ভাইরাল হচ্ছেন নিজেদের নাচের ভিডিওর সূত্র ধরেই। তাদের মধ্যে অন্যতম স্বপ্না চৌধুরী, থেকে থেকেই যার নাচের ভিডিও ভাইরাল হতে দেখা যায় নেটমাধ্যমে। আর সেইসমস্ত ভিডিওগুলি দেখার অপেক্ষায় থাকেন নেটদুনিয়ার দর্শকরাও। তবে সম্প্রতি স্বপ্না চৌধুরী নয়, সুনিতা বেবির দুর্দান্ত নাচের ভিডিও প্রকাশ্যে এসেছে, যা দেখে রীতিমতো চোখ কপালে উঠেছে হরিয়ানভি দর্শকদের।

Advertisement

এই মুহূর্তে হরিয়ানভি প্রথম সারির নৃত্য শিল্পীদের মধ্যে সুনিতা বেবি অন্যতম। প্রায়ই সোশ্যাল মিডিয়ায় তাকে চর্চায় থাকতে দেখা যায়। তার কোন ভিডিওই নজর এড়ায়না হরিয়ানভি দর্শকদের। থেকে থেকেই তার নাচের ভিডিও ভাইরাল হয় নেটমাধ্যমে। সম্প্রতি ‘জিরো কিং’ নামের একটি ইউটিউব চ্যানেল থেকে তার নাচের একটি ভিডিও চর্চার আলোয় উঠে এসেছে। এই ভিডিওতে সুনিতাকে একটি জনপ্রিয় হরিয়ানভি গানের তালে স্টেজের উপর নৃত্য পরিবেশন করতে দেখা গিয়েছে। আর সেই হরিয়ানভি ডিজে গানের তালেই ঝকমকে আলোয় নেচে সোশ্যাল দুনিয়া কাঁপিয়েছেন তিনি। চকচকে মেরুন রঙের একটি সালোয়ার কামিজ দেখা গিয়েছে তার পরনে। সম্প্রতি সেই ভিডিওটির সূত্র ধরেই তিনি।

Advertisement

উল্লেখ্য, সুনিতা বেবির এই নাচের ভিডিওটি ৫ দিন আগে উল্লেখ্য ইউটিউব চ্যানেল থেকে শেয়ার করে নেওয়া হয়েছিল। বর্তমানে যা খুব অল্পসময়ের মধ্যেই পৌঁছে গিয়েছে বহু মানুষের কাছে। সম্প্রতি তার এই সাম্প্রতিক ভাইরাল হওয়া এই ভিডিওতে তার নাচ দেখে উচ্ছ্বসিত হরিয়ানভি দর্শকরাও। নেটমাধ্যমে শেয়ার হওয়া মাত্রই সুনিতা বেবির এই নাচের ভিডিও ভাইরাল হয়ে গিয়েছে ঝড়ের গতিতে, তা আর আলাদাভাবে বলার প্রয়োজন নেই। এই মুহূর্তে এই ভিডিওটি তার অনুরাগীদের মাঝে ও নেটদুনিয়ার একাংশের কাছে চর্চার বিষয়বস্তু হয়ে উঠেছে। প্রশংসাও করেছেন বহুজন, কমেন্টবক্সে চোখ রাখলেই তার ঝলক মিলবে। এই ভিডিওর সূত্র ধরেই আপাতত চর্চার আলোয় রয়েছেন সুনিতা বেবি। রইল সেই ভিডিও, দেখে নিন।

Advertisement

Recent Posts