Categories: বিনোদন

কালো সালোয়ার সুট পরে গদর কায়দায় নাচ করলেন সুনিতা বেবি, তাঁর স্টাইল দেখে শীতেও ঘাম দেবে আপনার

৩.৮ মিলিয়ন মানুষ ইউটিউবে এই ভিডিওটি দেখেছেন

Advertisement

Advertisement

আজকের ইন্ডাস্ট্রি সম্বন্ধে অবগত সকলেই স্বপ্না চৌধুরীর নাম অবশ্যই জানেন। সে তাঁর দেশি স্টাইলে ঠুমকা দিয়ে লাখ লাখ নেটিজেনের মন জয় করে নিয়েছে। গোটা ভারতের মধ্যে সিংহভাগ পুরুষ নেটিজেন এই স্বপ্না চৌধুরীর ফ্যান। তবে নতুন করে হরিয়ানভি স্টেজ ডান্স এ জনপ্রিয়তা পাচ্ছেন সুনিতা বেবী। আজকাল অনেক স্টেজ শোতেই দেখা মেলে তাঁর। গানের তালে তাঁর কোমর দোলানো বা কিলার এক্সপ্রেশন এর ফ্যান লাখ লাখ মানুষ। সম্প্রতি সুনিতা বেবির একটি স্টেজ শো ভিডিও ব্যাপক ভাইরাল হয়েছে।

Advertisement

হরিয়ানভি ড্যান্সারদের স্টেজ শো হলেই তাতে উপস্থিত হন হাজার হাজার মানুষ। তাদের স্টেজ শো এতই ভালো যে সেখানে প্রচুর মানুষ ভিড় জমায়। সম্প্রতি সুনিতা একটি স্টেজ শো করেছিল যাতে রীতিমত ভিড় উপচে পড়ছিল। আর সেই স্টেজ শো এর ভিডিও এখন সোশ্যাল মিডিয়াতে ব্যাপক ভাইরাল হচ্ছে। ভিডিওতে দেখা যায়, সুনিতা নাচের মাঝে মাটিতে শুয়ে সেখানে উপস্থিত লোকজনকে নিয়ন্ত্রণহীন করছে। সে কখনও কখনও গলায় দুপাট্টা ছাড়াই তার হট লুক নিয়ে তোলপাড় করছে, আবার কখনও ক্লিভেজ ফ্লান্ট করছেন। একটি সালোয়ার পরে দুর্দান্ত কায়দায় নাচ করেছেন তিনি।

Advertisement

ভাইরাল এই ভিডিওতে সুনিতা বেবি হরিয়ানভি গানের তালে অসম্ভব সুন্দর কায়দায় নাচ করেছেন। তাঁর ঘাতক চাল দেখে লজ্জায় পড়ে যাবেন আপনিও। তাঁর কিলার ড্যান্স মুভ দেখে মানুষ নিয়ন্ত্রণহীন হয়ে গেছেন। সুনিতা বেবি কাগজ ও কলম ব্যবহার করে বোল্ড কায়দায় নাচ করছেন। কালো সালোয়ার সুট পরে শরীর দেখিয়ে নাচ করেছেন সুনিতা। তাঁর কিলার স্টাইল দেখে ঘাম ঝরেছে বৃদ্ধদেরও। ৩.৮ মিলিয়নের বেশি মানুষ এই ভিডিওটি দেখেছেন।

Advertisement

Recent Posts