অনুষ্কার নাম নিয়ে বিরাটকে কটাক্ষ গাভাসকরের, তোলপাড় সোশ্যাল মিডিয়া

Advertisement

Advertisement

দুবাই: বৃহস্পতিবার কিংস ইলেভেন পাঞ্জাবের কাছে কার্যত লজ্জার হার হারতে হয়েছে রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরকে। শুধু তাই নয়, প্রীতি জিন্টার দলের বিরুদ্ধে খেলতে নেমে প্রথমে ফিল্ডিং এবং পরে ব্যাটিংয়ের ক্ষেত্রে যেভাবে ব্যর্থ হতে দেখা গিয়েছে আরসিবি অধিনায়ক বিরাট কোহলিকে, তা নিয়ে রীতিমতো সোশ্যাল মিডিয়ায় সমালোচনার ঝড় উঠেছে। আর সেই ঝড়ে সামিল হতে গিয়ে আরও এক সমালোচনার ঝড় তুললেন ভারতের প্রাক্তন ক্রিকেটার সুনীল গাভাসকর। বিরাটের ব্যর্থতা নিয়ে সমালোচনা করতে গিয়ে তাঁর স্ত্রী তথা বলিউড অভিনেত্রী আনুষ্কা শর্মার নাম নিয়ে কার্যত অশালীন মন্তব্য করে বসেছেন সানি ভাই। তাঁর এই মন্তব্যের ফলে সোশ্যাল মিডিয়ায় কার্যত আর এক নতুন সমালোচনার ঝড় উঠেছে।

Advertisement

বৃহস্পতিবার রাতে কিংস ইলেভেন পাঞ্জাবের অধিনায়ক কে এল রাহুল সেঞ্চুরি করে কার্যত দলকে জয় এনে দিয়েছেন। কিন্তু তাঁর এই সেঞ্চুরির পেছনে কোহলির ব্যর্থতা লুকিয়ে রয়েছে। একবার নয় দুবার কে এল রাহুলের ক্যাচ মিস করেছেন ক্যাপ্টেন কোহলি। আর দুবার জীবনদান পেয়ে সেই সুযোগের যথাযথ সদ্ব্যবহার করেছেন রাহুল। যার ফলে আরসিবির থেকে জয় ছিনিয়ে নিতে খুব একটা বেগ পেতে হয়নি পাঞ্জাবকে। জবাবে কিংস ইলেভেন পাঞ্জাবের লক্ষ্যমাত্রাকে টার্গেট করতে নেমে ব্যাট হাতেও ব্যর্থ হতে দেখা গিয়েছে বিরাটকে। মাত্র এক রানে আউট হয়ে প্যাভিলিয়নে ফিরে যান তিনি। এর পরেই তাঁকে নিয়ে সমালোচনার ঝড় ওঠে ক্রিকেটমহলে।

Advertisement

সেই সমালোচনায় অংশ নিতে গিয়ে গাভাসকর বলেন, ‘লকডাউনে বিরাট শুধুই অনুষ্কার বল প্র্যাকটিস করেছেন।’ গাভাসকরের মত এমন একজন ক্রিকেট ব্যক্তিত্বের মুখ থেকে এমন অশালীন মন্তব্য শুনে হতবাক সকলে। অবাক হয়েছেন কোহলি নিজেও। কারণ, এমন আলটপকা মন্তব্য করতে খুব একটা দেখা যায় না ভারতের এই প্রাক্তন ক্রিকেটারকে। কিন্তু হঠাৎ বিরাটের ব্যর্থতার সমালোচনা করতে গিয়ে অনুষ্কাকে জড়িয়ে এমন অশালীন মন্তব্য কেন করলেন সানি ভাই? তা নিয়েই রীতিমতো শোরগোল পড়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। যদিও এ বিষয়ে সরাসরি এখনও পর্যন্ত বিরাট কিংবা অনুষ্কার তরফ থেকে কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

Advertisement