সোনার বাংলা গড়বে বিজেপি? আগে সোনার উত্তরপ্রদেশ করে দেখাক, শুভেন্দুকে পাল্টা কটাক্ষ সুজিতের

শুভেন্দু অধিকারির (Suvendu Adhikary) দাবি, রাজ্যে এবং কেন্দ্রে একই সরকার হলে বেকারদের কর্মসংস্থান হবে।

Advertisement

Advertisement

পুরুলিয়া কাশিপুর থেকে জনসভা করলেন সদ্য বিজেপি যোগ দেওয়া দোর্দণ্ডপ্রতাপ নেতা শুভেন্দু অধিকারী (Suvendu Adhikary)। কাশীপুরের পথসভা থেকে শুভেন্দু অধিকারী সরাসরি তৃণমূলের বিরুদ্ধে তোপ দেগে রাজ্য সরকারকে কটাক্ষ করেন। অন্যদিকে, নৈহাটির সভা থেকে শুভেন্দু সমস্ত দাবিকে একেবারে উড়িয়ে দিয়ে পাল্টা কটাক্ষ করেন তৃণমূল নেতা সুজিত বসু ( Sujit Basu)।

Advertisement

পুরুলিয়া সভা থেকে শুভেন্দু বললেন,” আগামী বিধানসভা নির্বাচনে পুরুলিয়াতে ৯-০ হতে চলেছে। বিজেপি এখানে আসবেই। প্রধানমন্ত্রীর নরেন্দ্র মোদির হাতে যদি বাংলাকে তুলে দেওয়া হয় তাহলে সোনার বাংলা গড়া সম্ভব হবে। আমরা তার প্রতিনিধি হিসেবে সোনার বাংলা গড়বো। লালমাটির দিলীপ ঘোষের জঙ্গলমহলের শুভেন্দু হাত মিলিয়েছে। আমরা জিতবোই। এবারের ভোটে পোলিং এজেন্ট দেওয়ার মত লোক পাবেন আজ তৃণমূল কংগ্রেস।”

Advertisement

তিনি আরো কটাক্ষ করেন,” তৃণমূল বর্তমানে একটি কোম্পানিতে পরিণত হয়েছে। আর তার মালকিন আগামী ১৮ জানুয়ারি সভা করতে আসছেন। এখানে এসে হয়তো মিথ্যাশ্রী এবং কুৎসা শ্রী দেবেন।” জানিয়ে রাখি, ১৯ তারিখে মুখ্যমন্ত্রী (Mamata Banerjee) প্রথম সভা হতে চলেছে পুরুলিয়ায়। তাই এই সবার আগে পুরুলিয়ায় রোড শো এবং জনসভা সেরে ফেললেন শুভেন্দু অধিকারী। সোনার বাংলা গড়ার ডাক দিলেন সেই সভা থেকে। অন্যদিকে, নৈহাটি সভা থেকে সুজিত বসু শুভেন্দুর পাল্টা কটাক্ষ করে বললেন,” সোনার বাংলা করবে বলছে? সোনার উত্তরপ্রদেশ করে দেখাক। বিজেপি শাসিত রাজ্যে মেয়েদের উপর অত্যাচার করা হয়। ”

Advertisement

শুভেন্দু এদিন আরো বলেন, ” তৃণমূলের আমলে পুরুলিয়ার মানুষ বঞ্চিত। এখন বলছে কিসান নিধি প্রকল্প চালু করব।” রাজ্যের দুয়ারে দুয়ারে সরকার প্রকল্পকে কটাক্ষ করে শুভেন্দু প্রশ্ন তোলেন, কেউ কি আদৌ স্বাস্থ্য সাথী কার্ড এর চিকিৎসা পেয়েছেন? আরো বলেন,’ বিজেপি এবারে ক্ষমতায় এলে অবস্থা সম্পূর্ণ বদলাবে। আয়ুষ্মান ভারত নিয়ে মুম্বাইয়ে টাটা মেডিকেলে চিকিৎসার সুযোগ পেয়ে যাবেন আপনারা। কলকাতা এবং দিল্লিতে একই দলের সরকার হলে বেকারদের কর্মসংস্থান হবে।” যদিও সুজিত বসু এই সমস্ত মন্তব্যের কটাক্ষ করে তার জনসভা থেকে শুভেন্দু অধিকারির বিরুদ্ধে তোপ দেগেছেন।