বিনোদন

Suhana Khan: সুহানার পারফেক্ট ফিগার নজর কেড়েছে, ছবি দেখে হুশ উড়ল ভক্তদের

Advertisement

Advertisement

সুহানা খান বলিউড ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় সেলেব কিড। ছোট থেকেই শাহরুখ খানের সূত্র ধরে চর্চায় থাকতে দেখা যায় তাকে। বলিউডের কিং খান তিনি। নব্বইয়ের দশক থেকে শুরু করে আজ পর্যন্ত প্রথম সারির অভিনেতা হিসেবেই রয়েছেন কিং খান। তার একঝলক পাওয়ার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করে থাকেন তার অগণিত ভক্তরা। খুব শীঘ্রই তিনিও পর্দায় ‘জাওয়ান’,’পাঠান’ সহ একাধিক ছবি সাথে নিয়ে ফিরতে চলেছেন। তবে আপাতত মিডিয়াতে চর্চায় রয়েছেন তার কন্যা সুহানা খান। তবে খুব শীঘ্রই অভিনয় জগতেও পা রাখতে চলেছেন তিনি।

Advertisement

জোয়া আখতার পরিচালিত ‘দ্যা আর্চিস’এ খুব শীঘ্রই একটি গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা মিলতে চলেছে তার। ইতিমধ্যেই ছবিতে তার ফার্স্ট লুক প্রকাশ পেয়েছে সোশ্যাল মিডিয়ায়। এই সিনেমাটি ২০২৩ সালে মুক্তি পেতে চলেছে। নেটফ্লিক্সের পর্দায় দেখা যাবে ছবিটি। কমিক ক্যারেক্টার ‘আর্চি অ্যান্ড্রুজ অ্যান্ড হিজ ফ্রেন্ড’ থেকে অনুপ্রাণিত হয়ে তৈরি হচ্ছে ছবিটি। ১৮’ই এপ্রিল থেকে শুরু হয়ে গিয়েছে ছবির শুটিংও। এই মুহূর্তে দর্শকদের মধ্যেও উত্তেজনা তুঙ্গে। তারা রীতিমতো অপেক্ষা করে রয়েছেন ছবিটির জন্য।

Advertisement

Advertisement

একজন সেলেব কিড হিসেবে সোশ্যাল মিডিয়ার পাতায় তার জনপ্রিয়তা নেহাতই কম নয়। তিনি প্রতি মুহূর্তে নিজের একাধিক ছবি ও ভিডিও শেয়ার করে নেন অনুরাগীদের সাথে। তিনি যে যথেষ্ট বোল্ড লুক ক্যারি করতে পছন্দ করেন, তা তাকে দেখলেই বোঝা যায়। কয়েকদিন আগেই নিজের ঘনিষ্ঠ বন্ধুদের সাথে জন্মদিন সেলিব্রেট করতে দেখা গিয়েছে তাকে। ২২ বছরে পা দিলেন তিনি। এদিন তাকে একটি কমলা রঙের ড্রেসে দেখা গিয়েছিল। নিজের জন্মদিনের একাধিক ঝলক নিজেই ভাগ করে নিয়েছিলেন অনুরাগীদের সাথে।

সম্প্রতি সুহানাকে একটি কালো ক্রপটপ ও ব্লু ডেনিমে দেখা গিয়েছে। তার সাথে ছিলেন তার ঘনিষ্ঠ বন্ধুরাও। খুশি কাপুর, অগস্ত্য নন্দী ছাড়াও ছবিতে দেখা মিলেছে আরো একজনের। এই পোশাকে সুহানা খান যথেষ্ট লাস্যময়ী রূপে ধরা দিয়েছেন সোশ্যাল মিডিয়ার পাতায়, তা আর আলাদাভাবে বলার অপেক্ষা রাখছে না। এই পোশাকে তার ফিগার স্পষ্ট ছিল ছবিতে। অনুরাগীরাও প্রশংসায় ভরিয়ে দিয়েছেন তাকে। সম্প্রতি নিজের এই ছবিগুলোর জন্যই মিডিয়াতে চর্চার আলোয় শাহরুখ কন্যা।

Recent Posts