কাছে নেই আদুরে ভাই, আব্রামের জন্মদিনে ভালোবাসার ভিডিও পোস্ট সুহানার

Advertisement

Advertisement

২০১৩ সালে শাহরুখ খান এবং গৌরি খানের কোলে আসে সর্বকনিষ্ঠ পুত্র আব্রাহাম আসে। সারোগেসির মাধ্যমেই ছেলেকে এই পৃথিবীতে নিয়ে এসেছিলেন খান দম্পতি। আব্রাহাম হল খান পরিবারের সবচেয়ে আদুরে পুত্র। এই স্টার কিড সকলের নয়নমনি। বিভিন্ন সময়ে ছোটে নবাবকে নিয়ে এসেছেন সোশ্যাল মিডিয়ার সামনে। ছোট ভাই আবার ছোট ভাই আব্রামকে পরম স্নেহ ও আদরে জড়িয়ে রাখেন দিদি সুহানাও।

Advertisement

আজ আব্রাহামের ৮ তম জন্মদিন। কাছে নেই দিদি। তবে দূরে থেকে ভাইকে ভালোবাসা জানিয়েছেন সুহানা। এই জন্মদিনে ভাইকে যে খুব মিস করছেন সুহানা তা স্পষ্ট তাঁর ইনস্টাগ্রাম পোস্টেই। সকাল সকাল প্রিয় ভাই আব্রাহামকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে ইনস্টাগ্রাম স্টোরিতে একটি অদেখা ভিডিও পোস্ট করেছেন সুহানা খান। এই ভিডিয়োতে দেখা যাচ্ছে পুলসাইডে পিঙ্ক রঙের টপ পড়ে সুহানা। আর ছোট্ট আব্রাহাম ছুটে এসে দিদির গালে চুমু খাচ্ছে। সেই ভিডিয়োটি আবার তাঁর ফ্যান পেজেও পোস্ট করা হয়েছে। নিমেষে ভাইরাল হয় এই ভিডিও পোস্ট।

Advertisement

বর্তমানে সুহানা নিজের পড়াশোনার জন্য রয়েছে নিউ ইয়র্কে। ২১ শে মে মা বাবাকে ছাড়াই নিজের ২১ তম জন্মদিন বিদেশেই কাটিয়েছেন। মুম্বইয়ের ধীরুভাই আম্বানী ইনসটিটিউশন থেকে স্কুলের পড়াশোনা শেষ করে ব্রিটেনের আরডিংলে কলেজের পর এখন নিউ ইয়র্কের কলম্বিয়া বিশ্ববিদ্যালয়ে সিনেমা নিয়ে পড়াশুনা করেছেন সুহানা। ভবিষ্যতে এই তারকা কন্যা নিজের পড়াশোনা শেষ করে ফিল্ম ইন্ড্রাস্টিতে পা রাখবেন। তার জন্যই চলছে নানান প্রস্তুতি। নিউইয়র্কে চুটিয়ে বন্ধুদের সাথে জন্মদিনের পার্টি উদযাপন করেছেন।

Advertisement

Recent Posts