লিঙ্গ বৈষম্যের বিরুদ্ধে মুখ খুললেন শাহরুখ কন্যা সুহানা

Advertisement

Advertisement

সুশান্ত কেসে, মাদক-কান্ডে এখনও পর্যন্ত কোন অভিনেতার নাম আসেনি। যা এসেছে সবাই অভিনেত্রী। হয় নবাগতা নয় প্রতিষ্ঠিত। তাই এবারে লিঙ্গ বৈষম্য নিয়ে সরব হলেন কিং খানের একমাত্র কন্যা সুহানা খান। নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে পোস্ট করে সুহানা লেখেন, ” এ কেবলমাত্র নারীদের প্রতি সচেতন ঘ্রিনা নয়, নারীদের প্রতি অবচেতন শর্তযুক্ত শঙ্কিত আচরণও।

Advertisement

আপনিও হয়তো নারীদের প্রতি বিদ্বেষ পোষণ করেন না, কিন্তু অবছেতন মনে আপনার মধ্যে এই ধারণা নিহিত আছেই। আপনি যদি কোন পুরুষের দ্বারা অপমানিত হন, আপনার খারাপ লাগে। কিন্তু সেই জায়গায় একজন নারী থাকলে আপনার অভ্যন্তরে যন্ত্রণা বেশি অনুভব হয়।”

Advertisement

আপনি যদি ইন্সটাগ্রামে সার্চ করেন তবে এই পোস্টটি আর পাবেন না। পোস্টটি করার পরপরেই ডিলিট করে দেন সুহানা। এখানে প্রশ্ন হল, ফিল্ম মেকিং নিয়ে পড়াশোনা করা একজন শিক্ষার্থী হঠাৎ নারীবাদী কেন হয়ে উঠলেন? বলিউডে ড্রাগ কাণ্ডে অভিনেত্রীদের নাম এসেছে তা কি সুহানার পছন্দ হয়নি?

Advertisement

সুহানা কি চাইছেন অভিনেতাদের নাম এই লিস্টে আসুক? এইবছর মার্চে নিউ ইয়র্ক থেকে মুম্বাইতে ফিরেছেন সুহানা। বলিউডের অন্দরমহলের কাহিনী কতটা জানেন সুহানা? কেন এমন মন্তব্য করলেন সুহানা? কেনই বা পোস্টটি ডিলিট করলেন সুহানা? উত্তর সম্ভবত কিং খানের তনয়াই জানেন।