বিনোদন

সাহসিকতার সব সীমা ভেঙে ফ্যাশন ডিভা হয়ে উঠছেন সুহানা খান, ছবি দেখলে চমকে যাবেন শাহরুখও

Advertisement

Advertisement

সোশ্যাল মিডিয়ার প্রশ্রয়ে আজকাল অনেকেই সাহসিকতার সমস্ত সীমা লঙ্ঘন করছে। বেশিরভাগ মেয়েরা বোল্ড ও সেক্সি হয়ে উঠছে এবং নিজেদের মেলে ধরছে বিনা অনুমতিতে, বিনা শর্তে। সেরকমই, সেলিব্রিটি ও সেলিব্রিটি কিডরাও প্রয়োজনের তুলনায় অনেকটা বেশি বোল্ড হয়ে নিজেদের তুলে ধরছেন সোশ্যাল মিডিয়ায়। যেমন ধরা যাক শাহরুখ তনয়া সুহানা খান (Suhana Khan)। দিনদিন তিনি নিজেকে এমন পর্যায়ে নিয়ে যাচ্ছেন যে ইয়ং জেনারেশনের কাছে সুহানা এখন চর্চার বিষয়। এতে করে সুহানা খানের বেশ কিছু সাহসী ছবি আজকাল সোশ্যাল মিডিয়ায় ক্রমশ ভাইরাল হচ্ছে।

Advertisement

Advertisement

একটা সময় সোশ্যাল মিডিয়ায় রীতিমত ট্রোলড হতেন সুহানা। গায়ের রং নিয়ে নানান কটূক্তির মুখোমুখি হন, অথচ সেই মেয়ে এখন একটি বিশ্ব বিখ্যাত কসমেটিক ব্র্যান্ডের মুখ।

Advertisement

সোশ্যাল মিডিয়ায় সুহানা যথেষ্ট সক্রিয়। আজকাল তাকে বিভিন্ন শোবিজ পার্টিতে দেখা যায়। কখনো ইন্ডিয়ান লুকে তো কখনো ওয়েস্টার্ন লুকে ধরা দেন নিজেকে। সুহানার এখনকার ছবি কিন্তু তাক লাগিয়ে দিচ্ছে দর্শকদের। দিনদিন তার স্টাইল ও ফ্যাশন এতটাই নজরকাড়া হচ্ছে যে তার ভক্ত সংখ্যা বাড়ছে এবং তিনি চর্চায় আসছেন।

সুহানা চর্চায় থাকার আরও দুটি কারণ হল এই যে চলতি বছরের চলতি মাসের মধ্যেই আলিবাগে ১২.৯১ কোটি খরচ করে ১.৫ একর কৃষিজমি কেনেন তিনি, এবং নিজেকে সেখানে ‘কৃষিবিদ’ সুহানা খান হিসেবে পরিচয় দেন। এখানেই শেষ নয়, জোয়া আখতারের ‘দ্য আর্চিস’-এ সুহানা থাকছেন।ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে এই ছবির টিজার নেটফ্লিক্স এ। ব্রাজিলে আয়োজিত নেটফ্লিক্সের টুডাম ইভেন্টে দ্য আর্চিসের টিজার লঞ্চ হয়েছে।

Recent Posts