খোলা পিঠে পরপুরুষের ঘনিষ্ঠ আলিঙ্গন, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল শাহরুখ কন্যা সুহানা

শুভমন গিলের পরে এবারে এই ছেলেটিকে নিয়ে সম্পর্কের জল্পনা শুরু

Advertisement

Advertisement

বলিউড বাদশা শাহরুখ খানের কন্যা বলে কথা, তাকে তো অবশ্যই স্টাইল স্টেটমেন্ট ধরে রাখতেই হবে। সোশ্যাল মিডিয়াতে ফ্যানবেস ধরে রাখার জন্য তিনি প্রত্যেকদিন একের পর এক ছবি শেয়ার করতে থাকে নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে। তালিকায় আছে অবশ্যই ইনস্টাগ্রাম এবং ফেসবুক। এই দুটি মাধ্যমে প্রতিনিয়ত শাহরুখ কন্যাকে নিয়ে চর্চা চলতেই থাকে। দিন কয়েক আগে তার সঙ্গে গুঞ্জন উঠেছিল, ক্রিকেট তারকা শুভমান গিল এর সঙ্গে সম্পর্কের। কিন্তু, পরবর্তীকালে জানা যায় বিষয়টি তেমন কিছু ছিল না।

Advertisement

সেই সম্পর্কের গুঞ্জন উঠে গেলেও, এবারে সুহানার এর পাশে দেখা গিয়েছে অন্য একটি ছেলেকে। তাকে নিয়েই শুরু হয়েছে আবারও গুঞ্জন। লাইভ লাইটের শীর্ষে চলে এসেছেন সুহানা খান। সুহানা কে নিয়ে বলিউড সেলিব্রিটিদের মধ্যে সব সময় একটা আলাদা আকর্ষণ কাজ করে। তবে, দেখা যাচ্ছে দিনদিন সুহানা খান আরো বেশী সেক্সি হয়ে উঠছেন এবং ইনস্টাগ্রামে তিনি হয়ে উঠেছেন প্রতিদিন ভাইরাল। তার প্রতিটি ছবি যেন ঝড় তুলছে সোশ্যাল মিডিয়ায়।

Advertisement

এবারে সম্প্রতি দুই বন্ধুর সঙ্গে ছবি তুলে ইনস্টাগ্রামের শেয়ার করলেন সুহানা খান। তবে এই ছবিতে সবথেকে বেশি হাইলাইট করেছে সুহানার নিতম্ব। এই ছবি শেয়ার করার পর ইতিমধ্যেই লাইমলাইটে চলে এসেছেন সুহানা খান। তবে এই ছবিতেই তার পাশে দেখা যাচ্ছে একটি ছেলেকে। আর সেই ছেলেটিকে নিয়ে শুরু হয়েছে নতুন করে জল্পনা। সুহানার খোলা পিঠে ছেলেটির ঘনিষ্ঠ আলিঙ্গন দেখেই চোখ কপালে উঠেছে নেট জনতার।

Advertisement

যদিও বরাবরই এরকম সাহসী ছবি শেয়ার করে থাকেন সুহানা খান নিজের সোশ্যাল মিডিয়ায়। খোলামেলা পোশাকে তিনি আবারও নিজেকে সোশ্যাল মিডিয়ার সামনে মেলে ধরেছেন। তারপর তারপর অভিনেত্রীদের টেক্কা দিতে সক্ষম শাহরুখ কন্যা। বর্তমানে তিনি নিউ ইয়র্কে পড়াশোনার জন্য রয়েছেন। গ্ল্যামার এর দুনিয়া থেকে বহু দূরে থাকলেও, সুহানা খানের ফ্যাশন সেন্স এবং তার ফ্যানবেস কিন্তু যে কোন নায়িকাকে টক্কর দিতে পারে।