“ভাইপোকে পিছনের সারিতে রাখতে হবে”, বিতর্কিত ফেসবুক পোস্ট অনুব্রত ঘনিষ্ঠ তৃণমূল নেতার

Advertisement

Advertisement

বিধানসভা ভোটের আগে আবারও নতুন করে সমস্যার মুখে পড়েছে তৃণমূল। এবারে দলের বিরুদ্ধে সরব হলেন বীরভূম জেলা তৃণমূলের সহ সম্পাদক সুদীপ্ত ঘোষ। একটি ফেসবুক পোস্টে তিনি দলের বিরুদ্ধে মন্তব্য করেছেন। তার এই মন্তব্য ঘিরে নতুন করে সমস্যার মেঘ ঘনিয়েছে তৃণমূলের ওপরে। যদিও সুদীপ্তর দাবি, তার ফেসবুক একাউন্ট হ্যাক করে কেউ একজন এমন কাণ্ড করেছে।

Advertisement

সুদিপ্ত ঘোষ এর ফেসবুক পোস্টে লেখা ছিল ,”অহংকার পতনের কারণ। মানুষকে মানুষের সম্মান দিতে হবে। রাজনীতি পরে। ভাইপোকে পিছনের সারিতে রাখতে হবে।” এই ফেসবুক পোস্ট এর পরেই সারা জায়গায় জল্পনা তৈরি হয়েছে, তবে এবারে সুদিপ্ত ঘোষ কি বেসুরো দের তালিকাতে নাম লেখালেন? নতুন করে সেই জল্পনা মাথাচাড়া দিয়ে উঠেছে।

Advertisement

এই বিতর্কিত পোস্ট সামনে আসার পরে নতুন করে অস্বস্তিতে পড়েছে শাসকদল তৃণমূল। তবে, সুদিপ্ত ঘোষ নিজেই এই সমস্যা সমাধানে নেমে পড়েছেন। তার দাবি, তার ফেসবুক অ্যাকাউন্ট কেউ একজন হ্যাক করে এই কাণ্ড ঘটিয়েছে। তিনি বলেছেন,”আমি তৃণমূলে আছি। আজীবন তৃণমূল এই থাকতে চাই।”

Advertisement

তৃণমূল কংগ্রেসের একজন ঘনিষ্ঠ সদস্য হিসেবে পরিচিত সুদীপ্ত। দীর্ঘদিন তাকে দেখা গিয়েছে অনুব্রত মণ্ডল এর সাথে। রাজনৈতিক মহলে তিনি অনুব্রত মণ্ডলের খাস লোক হিসেবে পরিচিত ছিলেন। বোলপুর ব্লকের ৯ টি অঞ্চলের দায়িত্ব তিনি সামলাতেন সেই সময়। তবে শোনা গিয়েছিল পরবর্তীতে, যারা সিপিএম ছেড়ে তৃণমূলে এসেছিলেন তাদের সাথে অনুব্রত মণ্ডলের যোগাযোগ বাড়তে থাকে। ব্যাকফুটে চলে যেতে থাকেন সুদিপ্ত ঘোষ সহ আরো অনেক তৃণমূল নেতারা। তবে, সব সময় দলের সমস্ত অনুষ্ঠানে দেখা গিয়েছে সুদীপ্ত বাবুকে। বৃহস্পতিবার সকালে পর্যন্ত তাকে দেখা গিয়েছিল এলাকার বঙ্গ ধ্বনি যাত্রাতে অংশগ্রহণ করতে।

Recent Posts