ছেলে আদিদেবের সঙ্গে বাড়িতেই জন্মদিন পালন সুদীপার, শুভেচ্ছাবার্তা নেটিজেনদের

Advertisement

Advertisement

২৭ শে এপ্রিল ছিল ‘রান্নাঘর’-এর রানী সুদীপা (sudipa chatterjee)-এর জন্মদিন। কিন্তু করোনা অতিমারীর কারণে সুদীপা এই বছর বাড়ির বাইরে জন্মদিন সেলিব্রেট করার রিস্ক নেননি। ফলে বাড়িতেই নিজের হাতে ব্ল‍্যাক ফরেস্ট কেক তৈরী করে ছেলে আদিদেব (Adidev chatterjee)-র সঙ্গে সুদীপা সেলিব্রেট করলেন নিজের জন্মদিন। তবে সুদীপার থেকেও কেকের প্রতি আগ্রহ আদিদেবেরই বেশি ছিল। আদিদেবের পরনে ছিল হলুদ রঙের পাঞ্জাবি-পাজামা। সুদীপা পরেছিলেন নীল রঙের স্লিভলেস টপ ও কালো লং স্কার্ট। সুদীপাকে নেটিজেনরা জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন।

Advertisement

2015 সালে পরিচালক অগ্নিদেব চট্টোপাধ্যায় (Agnidev chatterjee ) ও সুদীপার বিয়ে হয়। সুদীপা জনপ্রিয় টেলিভিশন অ্যাঙ্কর ও অভিনেত্রী। এছাড়াও ‘সুদীপার রান্নাঘর’ নামে তাঁর একটি রেস্টুরেন্ট রয়েছে। 2018 সালের 12 ই নভেম্বর সুদীপা ও অগ্নিদেবের পুত্রসন্তান আদিদেব (Adidev)-এর জন্ম হয়। সুদীপার আদরের ‘আদি’ বেশ দুষ্টু। একরত্তি আদির পছন্দ কার্টুন চরিত্র ‘ছোটা ভীম’। তাই গত বছর নভেম্বর মাসে নিজের বাড়িতেই ছোটা ভীমের কাটআউট দিয়ে সাজিয়ে আদির ঘরোয়া জন্মদিন পালন করেছিলেন সুদীপা।

Advertisement

কিন্তু সুদীপাকেও ট্রোলড হতে হয়েছিল। সম্প্রতি সাদা রঙের জামদানি ও সোনার গয়না পরে ছবি শেয়ার করেছিলেন সুদীপা। সেই ছবিতে কমেন্ট করে একজন মহিলা লিখেছেন, অগ্নিদেবের সঙ্গে সুদীপার বিয়ে হয়েছে বলেই সুদীপা সোনার গয়নায় নিজেকে মুড়িয়ে রাখতে পারেন। সুদীপা বলেছেন, মেয়েরাই মেয়েদের ছোট করেন। একটি সোনার গয়না কেনার ক্ষমতা তাঁর নিজের রয়েছে। অপর একজন মহিলা বলেছেন, সুদীপার মতো রঙিন জীবন সবার নয়। লকডাউনে কাজ হারিয়ে পরিবারের মুখে অন্ন তুলে দেওয়ার জন্য যে কষ্ট করতে হয়, তা বোঝার ক্ষমতা সুদীপার নেই। সুদীপা পাল্টা জবাব দিয়ে বলেছেন, অপরের কষ্ট বুঝতে মানসিকতার প্রয়োজন হয়।

Advertisement

তবে সুদীপা শুধু এই উত্তর দিয়েই ক্ষান্ত থাকেননি। তিনি নিজের একটি ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে ক্যাপশন দিয়ে লিখেছেন, নারীর কি আপন ভাগ্য জয় করার অধিকার নেই! তিনি বলেছেন, মাত্র পাঁচ গ্রাম সোনায় তৈরী হার নারীরা নিজেরাই কিনতে পারেন। এর জন্য পুরুষকে দরকার নেই তাঁদের। সুদীপার এই পোস্টে কিন্তু অদ্ভুতভাবে কেউ ট্রোল করেননি। বরং তাঁকে সমর্থন করেছেন মহিলারা। সুদীপার শেয়ার করা ছবিতে অফহোয়াইট হ্যান্ডলুম শাড়ি ও কারুকার্য করা ব্লাউজ। এই ছবিতে সুদীপা কস্টিউম জুয়েলারী পরেছিলেন।

Recent Posts