সাতপাকে বাঁধা পড়লেন শুভশ্রী’র দেবশ্রী গাঙ্গুলী, রইল বিয়ের ছবি

Advertisement

Advertisement

২ রা এপ্রিল সাতপাকে বাঁধা পড়লেন অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী (subhasree ganguly)-র দিদি দেবশ্রী গাঙ্গুলী (Debashree ganguly)। দেবশ্রীও পেশায় অভিনেত্রী। দেবশ্রীর বিয়ে হল তাঁরই সহকর্মী অমিত ভাটিয়া (Amit bhatia)-র সাথে। অমিতের পরিবার পঞ্জাবি। পঞ্জাবি পরিবারে চৈত্র মাসেও বিয়ে হয়। সুতরাং এদিন ঘরোয়াভাবেই হয়েছে দেবশ্রী ও অমিতের বিয়ে।

Advertisement

2014 সালে একই অফিসে কাজের সূত্রে বন্ধুত্ব হয়েছিল অমিত ও দেবশ্রীর। কিন্তু দুজনেই তখন কমিটেড ছিলেন। পরে দুজনের দুজনকে ভালো লাগতে শুরু করে। চলতি বছরের 14 ই ফেব্রুয়ারি অর্থাৎ ভ‍্যালেন্টাইন্স ডে-র দিন দেবশ্রীকে প্রোপোজ করেন অমিত। আর দেরি করেননি দেবশ্রী। এদিন ঘরোয়া বিয়ের অনুষ্ঠানে ছিল বাঙালি রান্নার অনাড়ম্বর আয়োজন। তবে আগামী 24 শে এপ্রিল রয়েছে দেবশ্রী ও অমিতের রিসেপশন। সেদিন মেনুতে রয়েছে কন্টিনেন্টাল ডিশ।

Advertisement

দেবশ্রীর সিঁদুরদানের সময় আবেগে কেঁদে ফেলেছিলেন শুভশ্রী। খুশি দেবশ্রীর মা-বাবাও। কিন্তু ভোটের প্রচারের কারণে উপস্থিত থাকতে পারেননি রাজ চক্রবর্তী (Raj Chakraborty)। রাজ ব্যারাকপুরের তৃণমূল প্রার্থী। তবে তিনি শুভেচ্ছাবার্তা পাঠিয়েছিলেন শুভশ্রীর মাধ্যমে। দেবশ্রী বলেছেন, এতদিনে যেন পারিবারিক ছবি সম্পূর্ণ হল।

Advertisement