সদ্য বিয়ে হয়েছে দেবশ্রীর, করোনায় আক্রান্ত শুভশ্রীর দিদি

Advertisement

Advertisement

করোনা যেন পিছু ছাড়ছে না শুভশ্রীর। এবার করোনায় আক্রান্ত হলেন তাঁর দিদি দেবশ্রী গাঙ্গুলী ভাটিয়া (deboshree ganguly bhatia)। শুভশ্রী তাঁর স্বামী রাজ (Raj Chakraborty)-র সাথে মনোনয়ন জমা দিতে গিয়ে করোনায় আক্রান্ত হয়েছিলেন না ‘ডান্স বাংলা ডান্স’-এর সেট থেকে সংক্রমণ হয়েছে, তা এখনও বোঝা যাচ্ছে না। কিন্তু পয়লা বৈশাখে ‘ডান্স বাংলা ডান্স’-এর সেটে শুভশ্রীর সঙ্গে দেখা করতে গিয়েছিলেন দেবশ্রী। এরপর 22 শে এপ্রিল থেকে দেবশ্রী স্বাদ ও গন্ধ না পাওয়ায় তৎক্ষণাৎ কোভিড টেস্ট করান। তাঁর রিপোর্ট পজিটিভ আসে। এই মুহূর্তে দেবশ্রী হোম আইসোলেশনে রয়েছেন।

Advertisement

কিন্তু তার মধ্যেও 23 শে এপ্রিল দেবশ্রী নিজের ইন্সটাগ্রাম অ্যাকাউন্টে মানিকতলার তৃণমূল প্রার্থী সাধন পান্ডে (sadhan pandey)-র সমর্থনে একটি পোস্ট শেয়ার করেন যেখানে তিনি লিখেছেন, বাংলা সাধন পান্ডের মতো নেতাকেই চায়। প্রসঙ্গত, সাধন পান্ডেও কোভিড পজিটিভ হয়েছেন এবং তিনিও এই মুহূর্তে হোম আইসোলেশনে রয়েছেন। তবে দেবশ্রীকে এই প্রথম সোশ্যাল মিডিয়ায় রাজনৈতিক মন্তব্য করতে দেখে অবাক নেটিজেনরা।

Advertisement

কিছুদিন আগেই দীর্ঘদিনের সহকর্মী অমিত ভাটিয়া (Amit bhatia)-কে বিয়ে করেছেন দেবশ্রী। তাঁর বিয়েতে শুভশ্রী উপস্থিত থাকলেও নির্বাচনী প্রচারের কারণে উপস্থিত থাকতে পারেননি রাজ। ফলে দেবশ্রী-অমিতের জন্য 24 শে এপ্রিল একটি রিসেপশন পার্টির আয়োজন করেছিলেন রাজ। কিন্তু দেবশ্রী ও শুভশ্রী এই মুহূর্তে করোনায় আক্রান্ত হওয়ার ফলে সেই রিসেপশন পার্টি বাতিল করে দেওয়া হয়েছে।

Advertisement

Recent Posts