মা হওয়ার পরে প্রথম হ্যাঙআউট, নতুন লুকে ধরা দিলেন শুভশ্রী, ভাইরাল ছবি

Advertisement

Advertisement

সম্প্রতি শুভশ্রী মা হয়েছেন। জন্ম হয়েছে তাঁর ও পরিচালক রাজ চক্রবর্তীর একমাত্র পুত্রসন্তান ইউভানের। এরপর শুভশ্রী ইউভানকে ছেড়ে একা বাইরে বেরোননি। তবে শুভশ্রী মা হওয়ার কারণে তাঁর বান্ধবীরা তাঁকে ট্রিট দিতে বলেছিলেন। উপরি পাওনা ছিল শুভশ্রীর জন্মদিন। তাই গত রবিবার শুভশ্রী ও তাঁর ঘনিষ্ঠ বান্ধবীরা কোলকাতার নামকরা একটি রেস্টুরেন্টে লাঞ্চ করলেন এবং জমিয়ে করলেন ‘গার্লি গসিপ’। ইন্সটাগ্রামে সেই ফটো শেয়ার করলেন শুভশ্রী। শুভশ্রী এই ফটো শেয়ার করার সঙ্গে সঙ্গেই তা ভাইরাল হয়ে যায়। কিন্তু শুভশ্রী তাঁর মাতৃত্বকে ভোলেননি। তাই এর পরেই ছোট্ট ইউভানের সঙ্গে শুভশ্রী একটি ভিডিও শেয়ার করে ক্যাপশন দিয়ে লেখেন, তিনি তাঁর পৃথিবীতে ফিরে এসেছেন। শুভশ্রী এই ক্যাপশনের মাধ্যমে নেটিজেনদের বুঝিয়ে দিয়েছেন, তাঁর কাছে তাঁর পরিবার ও তাঁর সন্তান সবার আগে।

Advertisement

গত মাসে পরিচালক রাজ চক্রবর্তী ও শুভশ্রী গাঙ্গুলীর একমাত্র পুত্রসন্তান ইউভানের জন্ম হয়। তার আগে রাজের পরিবার এক নিদারুণ বিপর্যয়ের মধ্যে দিয়ে গিয়েছেন। কার্ডিয়াক অ্যারেস্ট ও করোনা আক্রান্ত হয়ে মারা যান রাজ চক্রবর্তীর বাবা। ফলে সমগ্র পরিবার কিছুদিনের জন্য কোয়ারেন্টিনে ছিলেন। এইসময় অভিনেত্রী-সাংসদ মিমি চক্রবর্তী রাজকে টুইট করে মন শক্ত করার পরামর্শ দেন। এরপর জন্ম হয় ইউভানের। রাজের পরিবারে আসে একঝলক খুশির হাওয়া। রাজ ও শুভশ্রী ইউভানের বিভিন্ন মুহূর্তের ছবি ও ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন। এই ছবি ও ভিডিও শেয়ার করার দৌলতে ইউভানের এখন রীতিমত সেলিব্রিটি হয়ে উঠেছে। নেটিজেনরা ইউভানের ছবি ও ভিডিও যথেষ্ট পছন্দ করেন।

Advertisement

Advertisement

খুব শীঘ্রই মুক্তি পেতে চলেছে শুভশ্রী ও পরমব্রত অভিনীত ফিল্ম ‘হাবজি গাবজি’। ফিল্মটি পরিচালনা করেছেন রাজ চক্রবর্তী। শুভশ্রীর গর্ভাবস্থার শুরুর দিকে এই ফিল্মের শুটিং শেষ হয়ে গিয়েছিল। মোবাইল গেমের প্রতি আসক্তি নিয়ে তৈরি হয়েছে এই ফিল্মের গল্প। লকডাউনের ফলে এই ফিল্মের এডিটিং-এর কিছু কাজ বাকি রয়ে গিয়েছিল যা তাড়াতাড়ি শেষ করে ফিল্মটি মুক্তির ব্যবস্থা করা হচ্ছে।